JeeLeZaraa: Priyanka, Katrina, Aliaকে নিয়ে রোড ট্রিপে বের হচ্ছেন Farhan Akhtar

 সোশ্যাল মিডিয়া পেজে মোশন পোস্টার শেয়ার করল পুরো টিম

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 10, 2021, 03:42 PM IST
JeeLeZaraa: Priyanka, Katrina, Aliaকে নিয়ে রোড ট্রিপে বের হচ্ছেন Farhan Akhtar

নিজস্ব প্রতিবেদন: বলিউডের তিন বিগ শট নায়িকা এবার একই ছবিতে । প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। শোনা যাচ্ছে এবার একই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন এই তিন নায়িকা। ছবির নাম ‘জি লে জারা’ । শোনা যাচ্ছে এটি একটি রোড ট্রিপের গল্প। তিনজনের জার্নি দেখানো হবে ছবিতে।

আরও পড়ুন:Bollywood: ফের স্বজন পোষণের অভিযোগ বি টাউনে, বিয়ের পর Adityaর ছবিতে ক্যাটরিনার বদলে Yami

এই ছবির মাধ্যমেই ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালনায় ফিরছেন। সম্প্রতি নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে একটি মোশন পোস্টার শেয়ার করলেন সকলে। ‘দিল চাহতা হ্য়ায়’ এবং ‘জিন্দেগি মিলেগি না দোবারা’র পর এবার ফের এক রোড ট্রিপের গল্প দেখবেন দর্শক। এই ছবির গল্প লিখেছেন ফারহান আখতার, রিমা কাগতি এবং জোয়া আখতার। ভারতের বিভিন্ন প্রান্তের ছবি দিয়ে গাড়ি বানানো হয়েছে পোস্টারে। আর তা দেখেই  ‘দিল চাহতা হ্য়ায়’ এবং ‘জিন্দেগি মিলেগি না দোবারা’র স্বাদ পেলেন নেটিজেনরা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

পোস্টটি শেয়ার করে আলিয়া ভাট ও ফারহানও। ফারহান এটি শেয়ার করে লেখেন, পরিচালক হিসেবে আমার পরবর্তী ছবি এটি। ‘দিল চাহতা হ্যায়’ এর কুড়ি বছরে এই ছবির ঘোষণা করতে পেরে আমি আপ্লুত। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট থেকে আশা করা যায় ২০২২ এ এই ছবি সকলকে উপহার দেবেন ফারহান। বলিউডের পিগি চপস প্রিয়াঙ্কা, বার্বি ডল ক্যাট এবং চুলবুলি আলিয়ার এই জার্নি যে বেশ উপভোগ করবেন দর্শক তা আর বলার অপেক্ষা রাখে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.