Bollywood: ফের স্বজন পোষণের অভিযোগ বি টাউনে, বিয়ের পর Adityaর ছবিতে ক্যাটরিনার বদলে Yami

সূত্রের খবর, এই ছবি প্রযোজনা করার কথা ছিল করণ জোহরের,তাও বদলে গিয়েছে 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 10, 2021, 12:31 PM IST
Bollywood: ফের স্বজন পোষণের অভিযোগ বি টাউনে, বিয়ের পর Adityaর ছবিতে ক্যাটরিনার বদলে Yami

নিজস্ব প্রতিবেদন: বলিউডে ফের স্বজনপোষণের অভিযোগ। আদিত্য ধরের (Aditya Dhar) পরবর্তী সিনেমায় বাদ পড়লেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বলিউডে গুঞ্জন ক্যাটের পরিবর্তে ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে পরিচালকের স্ত্রী ইয়ামি গৌতমকে (Yami Gautam)। নেটিজেনদের মতে আদিত্য ধরের স্ত্রী হওয়ার কারণেই এই চরিত্রে অভিনয় করার সুযোগ পেলেন ইয়ামি। নেটিজেনদের মতে পরিবারের মানুষকে অভিনেতা হিসাবে পেলে সবক্ষেত্রেই সুবিধা পাওয়া যায়। 

আরও পড়ুন:Sreemoyee: 'বিরহ মধুর হল আজি মধুরাতে' রোহিত-শ্রীময়ীর ফুলশয্যার ঝলক প্রকাশ্যে

বর্তমানে নতুন ছবির জন্য ক্যাটরিনার বদলে স্ত্রী ইয়ামি গৌতমকেই বেছে নিয়েছেন পরিচালক। ক্যাটরিনা কাইফ এর পাশাপাশি ছবি থেকে ফাওয়াদ খানকেও বাদ দেওয়া হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। তার পরিবর্তে আসতে পারেন প্রতীক গান্ধী। এর আগে এই ছবি প্রযোজনা করার কথা ছিল করণ জোহরের,সূত্রের খবর প্রযোজকও বদলে গিয়েছে । 

প্রসঙ্গত ৪ জুন পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইয়ামি। এর আগেও তাঁর পরিচালনায় উরি ছবিতে ইয়ামিকে কাজ করতে দেখা গিয়েছে। শোনা যায় সেখানে বন্ডিং স্ট্রং হয় দুজনের। সম্পর্কের জেরেই কী এই ছবিতে সুযোগ পেলেন ইয়ামি, এই প্রশ্নে জর্জরিত নায়িকা। যদিও এ বিষয়ে অফিশিয়ালি কোনও ঘোষণা হয় নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)