এনগেজমেন্ট পার্টিতে প্রিয়াঙ্কার এই নাচ দেখেছেন?

রোকা অনুষ্ঠানে ভারতীয় পোশাকে দেখা যায় নিকের বাবা-মাকেও। 

Updated By: Aug 19, 2018, 03:22 PM IST
এনগেজমেন্ট পার্টিতে প্রিয়াঙ্কার এই নাচ দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন: হবু বর বিদেশি হলেও বাগদান কিন্তু দেশীয় রীতি মেনেই করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। শনিবার এক্কেবারে 'পাঞ্জাবি কুড়ি'র বেশে শালোয়ার কুর্তা পরেই 'রোকা' অনুষ্ঠানের পুজোয় বসেছিলেন প্রিয়াঙ্কা। বাধ্য ছেলের মত ভারতীয় রীতি মেনে পুজোয় বসেছিলেন নিক জোনাসও। শুধু তাই নয়, রোকা অনুষ্ঠানে ভারতীয় পোশাকে দেখা যায় নিকের বাবা-মাকেও। শোনা যায়, নিকের মা ডেনিস মিলার জোনাস যে লখনউ চিকনের কাজ করা শালোয়ার কামিজ পরেছিলেন, সেটাও নাকি হবু বৌমা প্রিয়াঙ্কাই পছন্দ করে কিনেছেন। আর নিকের বাবা পল কেভিন জোনাসকেও শনিবার সকালে দেখা গিয়েছিল পাঞ্জাবি পাজামাতেই।

তবে সকালটা দেশিয় রীতি মেনে চললেও রাত ছিল অন্যরকম। শনিবার রাতে প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট উপলক্ষ্যে পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিল জমকালো পার্টি।  যে পার্টিতে হাজির ছিলেন চোপড়া ও  জোনাস পরিবারের সদস্যর এবং প্রিয়াঙ্কার কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। পার্টিতে হাজির থাকতে দেখা গেল সলমনের বোন অর্পিতা খান শর্মা, আলিয়া ভাট, পরিণীতি চোপড়া, সঞ্জয়লীলা বনশালি, সিদ্ধার্থ রয় কাপুর, বিশাল ভরদ্বাজ সহ একাধিক তারকা। 

আরও পড়ুন-'বাগদান' সম্পন্ন হতেই নিকের সঙ্গে ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা!

এদিন নিজের এনগেজমেন্ট পার্টিতে বেশ মস্তিতেই ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। পার্টিতে অনুষা দান্ডেকর সহ অন্যান্য বন্ধুদের সঙ্গে নাচতেও দেখা গেল প্রিয়াঙ্কাকে। তাঁর নাচের ভিডিও করতে দেখা গেল নিক জোনাসকে। যদিও প্রিয়াঙ্কা ও নিকের এই এনগেজমেন্ট পার্টিতে সংবাদমাধ্যমকে ভিতরে ঢুকতে দেওয়া হয়নি। তা সত্বেও ফাঁস হয়ে যায় এই ভিডিও।

আরও পড়ুন-প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট পার্টির মেনুতে কী থাকছে জানেন?

শোনা যাচ্ছে আগামী সেপ্টেম্বর মাসেই ২৬ বছরে পা দেবেন নিক জোনাস। ওই সময়ই নিকের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন প্রিয়াঙ্কা। 

আরও পড়ুন- এনগেজমেন্ট পার্টিতে শ্বশুরমশাইয়ের গালে আলতো চুম্বন প্রিয়াঙ্কার

 

.