Priyanka Chopra: বাতিল গর্ভপাতের সাংবিধানিক অধিকার, মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

হলিউডের বেশ কিছু সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় এই রায় নিয়ে তাঁদের অসন্তোষ প্রকাশ করেছেন। এবার সেই তালিকায় নতুন না প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)। 

Updated By: Jun 26, 2022, 12:38 PM IST
Priyanka Chopra: বাতিল গর্ভপাতের সাংবিধানিক অধিকার, মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি মার্কিন সুপ্রিম কোর্টের(US Supreme Court) রায়ে আমেরিকায় বাতিল করা হয়েছে গর্ভপাতের সাংবিধানিক অধিকার। ইতিমধ্য়েই হলিউডের(Hollywood) বেশ কিছু সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় এই রায় নিয়ে তাঁদের অসন্তোষ প্রকাশ করেছেন। এবার সেই তালিকায় নতুন না প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)। মার্কিন আদালতের এই রায় তাঁর কাছে মন ভাঙার সমান। 

অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে প্রাক্তন ফার্স্ট লেডি, মিশেল ওবামার( পোস্ট শেয়ার করেছেন। সে পোস্টে গর্ভপাতের অধিকার নিয়ে মার্কিন সুপ্রিম কোর্টের রায় নিয়ে মত প্রকাশ করেছেন তিনি। 

মিশেল ওবামা(Michelle Obama) লিখেছেন,'আমার মন ভেঙেছে - সেই কিশোরী মেয়েটির জন্য, যে উদ্যম এবং প্রতিশ্রুতিতে পরিপূর্ণ, যে স্কুল শেষ করতে পারবে না বা তার ইচ্ছামত জীবনযাপন করতে পারবে না, কারণ রাষ্ট্র তার প্রজনন সংক্রান্ত সিদ্ধান্তগুলি নিয়ন্ত্রণ করবে। হৃদয়বিদারক সেই বাবা-মার জন্য তাদের সন্তানের ভবিষ্যত তাদের চোখের সামনে বাষ্পীভূত হতে দেখছেন; স্বাস্থ্যসেবা কর্মীদের জন্য যারা জেলের সময় ঝুঁকি না নিয়ে তাদের আর সাহায্য করতে পারবে না। আমাদের মা, ঠাকুমা, প্রমাতামহরা যেখানে ছিলেন আমরা আবার সেখানেই পৌঁছে গেলাম।"

মিশেলের পোস্ট শেয়ার করে তাঁর সঙ্গে সহমত পোষণ করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী সম্প্রতি তার আসন্ন ওয়েব সিরিজ 'সিটাডেল'-এর শুটিং শেষ করেছেন। আসন্ন সাই-ফাই ড্রামা সিরিজটি পরিচালনা করছেন প্যাট্রিক মরগান এবং প্রিয়াঙ্কার পাশাপাশি অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন।

আরও পড়ুন: 30 Years of Shah Rukh Khan: 'আর রোমান্টিক হিরো হতে চাই না', কেন এই সিদ্ধান্ত? কেরিয়ারের ৩০ বছরে অকপট শাহরুখ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.