কৃষ্ণাঙ্গ মহিলার সঙ্গে দুর্ব্যবহার, অভিযুক্ত প্রিয়াঙ্কার স্বামী নিক ও দুই দেওর

টেইলর গ্যারন নামে এক কৃষ্ণাঙ্গ মহিলা নিজেই নিক সহ 'জোনাস ব্রাদার্স'-এর বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 29, 2020, 01:20 PM IST
কৃষ্ণাঙ্গ মহিলার সঙ্গে দুর্ব্যবহার, অভিযুক্ত প্রিয়াঙ্কার স্বামী নিক ও দুই দেওর

নিজস্ব প্রতিবেদন : বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক ও দুই দেওর জো এবং কেভিন জোনাস। এক কৃষ্ণাঙ্গ মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠছে তাঁদের বিরুদ্ধে। টেইলর গ্যারন নামে এক কৃষ্ণাঙ্গ মহিলা নিজেই নিক সহ 'জোনাস ব্রাদার্স'-এর বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন।

ঠিক কী ঘটেছে?

টেইলর গ্যারন টুইটে জানিয়েছেন, তিনি থ্যাঙ্কসগিভিং ডে-র প্যারেডে অংশ নিয়েছিলেন। যেখানে পারফর্ম করতে গিয়েছিল নিক ও তাঁর ভাইদের গানের ব্যান্ড 'জোনাস ব্রাদার্স'। অনুষ্ঠানে 'জোনাস ব্রাদার্স'-এর সদস্যরা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন বলে অভিযোগ। যদিও ঠিক কী ঘটেছে, তা স্পষ্ট করেননি টেইলর গ্যারন।

আরও পড়ুন-বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মাঝে মধুরিমার বলা কিছু কথা, কী বললেন শুনে নিন...

এখানেই শেষ নয়, আরও একটি টুইটে অস্পষ্ট ছবি শেয়ার করে টেইলর গ্যারন দাবি করেছেন, সেসময় তিনি 'জোনাস ব্রাদার্স'-এর সঙ্গে ছিলেন, তখনই ওই ছবিটি তোলা হয়। অনুষ্ঠান চলাকালীন বৃষ্টি পড়ছিল, তখনই  'জোনাস ব্রাদার্স'-এর সদস্যরা তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন।

টেইলর গ্যারন নামে ওই কৃষ্ণাঙ্গ মহিলার আরও দাবি, তাঁর বাবাও  'জোনাস ব্রাদার্স'-এর সদস্যদের পছন্দ করেন না। তাঁর কথায়, তাঁর বাবা হোটেল ও রেস্তোরাঁতে কাজ করেন। 'জোনাস ব্রাদার্স'-এর সদস্যরা একবার তাঁর বাবার তৈরি খাবার ৪ বার ফেরত পাঠিয়েছিলেন।

যদিও এই অভিযোগের বিষয়ে নিক জোনাস ও তাঁর দুই ভাই জো কিংবা কেভিন কেউই মুখ খোলেননি।

আরও পড়ুন-নুসরতের ঘরের সামনে ফ্রাইং প্যান হাতে নিখিলের চিৎকার, ভিডিয়ো ঘিরে নেটদুনিয়া তোলপাড়