বিয়েতে পুত্রবধূ প্রিয়াঙ্কাকে এই উপহারই দিয়েছেন শাশুড়ি মা ডেনিস

বিয়ের পর যোধপুর বিমানবন্দরে নব-দম্পতির ছবি সামনে এসেছে। 

Updated By: Dec 3, 2018, 04:25 PM IST
বিয়েতে পুত্রবধূ প্রিয়াঙ্কাকে এই উপহারই দিয়েছেন শাশুড়ি মা ডেনিস

নিজস্ব প্রতিবেদন: দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ো নিক জোনাস এখন বিবাহিত দম্পতি। ক্রিশ্চিয়ান ও হিন্দু , দুই রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়েছেন নিক-প্রিয়াঙ্কা। যদিও প্রিয়াঙ্কা-নিকের ক্রিশ্চিয়ান ও হিন্দু রীতির বিয়ের প্রকাশ্যে আনা হয়নি। তবে বিয়ের পর যোধপুর বিমানবন্দরে নব-দম্পতির ছবি সামনে এসেছে। 

তবে বিয়ে বিষয়টির মাঝেই খুব স্বাভাবিক ভাবেই এসে পড়ে উপহারের প্রসঙ্গ। ভারতীয় রীতিতে বিয়ের জন্য ছেলের বৌ-কে বিশেষ উপহার দেন শাশুড়ি মা। প্রিয়াঙ্কার ক্ষেত্রও অবশ্য তার অন্যথা হয়নি। প্রিয়াঙ্কার শাশুড়ি মা অর্থাৎ ডেনিস জোনাস কী উপহার দিয়েছেন জানেন?

আরও পড়ুন-হাতে চিঠি লিখে চিত্র সাংবাদিকদের কফি খাওয়ার আমন্ত্রণ সারার,  দেখুন সেই চিঠি...

জানা যাচ্ছে ডেনিস জোনাস নাকি পুত্র বধু প্রিয়াঙ্কাকে ১ জোড়া হীরের কানের দুল উপহার দিয়েছেন। যেটি কিনা ফ্রান্সের বিখ্যাত ভ্যান ক্লিফ অ্যান্ড আর্পেলস ব্র্যান্ডের। এই কানের দুলটিকে বলে স্নোফ্লেক ইয়াররিং। যার ওজন ৬.৭ ক্যারেট। যাতে ১৭০টি হীরে বসানো রয়েছে। ডেনিস জোনাসের দেওয়া এই কানের দুলটির দাম ৭৯,৫০০ ডলার, যা ভারতীয় মুদ্রায় দাঁড়াচ্ছে ৫৬ লক্ষ টাকা। 

কানের দুলটি দেখতে খানিকটা এই রকম...

আরও পডুন-দীপিকা-রণবীরের বলিউড রিসেপশন: আমন্ত্রণ জানানো হল না এই দুই তারকাকে

ভগ ম্যাগজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তাঁর শাশুড়ি মা ডেনিস জোনাস মনে করেন, প্রিয়াঙ্কা আগের জীবন একজন ভারতীয় হিসাবেই কেটেছে, তাই তিনি শাড়িতেই সব শাড়িতেই সব থেকে বেশি স্বচ্ছন্দ্য। 

আরও পড়ুন-অবহেলায় পড়ে রয়েছে প্রিয়াঙ্কার পৈত্রিক ভিটে, বিয়েতে আমন্ত্রণ মেলেনি প্রতিবেশীদের

প্রসঙ্গত, এর আগে বহুবার শাশুড়ি মা ডেনিস জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার রসায়ন প্রকাশ্যে এসেছে। বিশেষ করেন প্রিয়াঙ্কার 'আইবুড়ো ভাত' খাওয়ার অনুষ্ঠান ও প্রাক বিবাহ পার্টিতে।

.