জিমেই কাটছে রবিবার, প্রসেনজিতের শরীরচর্চার ভিডিও ভাইরাল

  ব্ল্যাক স্লিভলেস টি শার্ট, গ্রে কালারের হাফ প্যান্ট ও মাথায় ব্যান্ড। জিমে ওয়ার্কআউট করছেন নন আদার দ্যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।কখনও ওয়েট লিফ্টিং, কখনও আবার পুশ আপ, এক্সারসাইজ করতে কখনও ক্লান্তি নেই অভিনেতার।

Updated By: Apr 4, 2021, 05:45 PM IST
জিমেই কাটছে রবিবার,  প্রসেনজিতের শরীরচর্চার ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : তিনিই ইন্ডাস্ট্রি, এই কথা প্রমাণ করেছেন বারবার। শুধুমাত্র কঠোর পরিশ্রমই যে সাফল্য এনে দেয়, দেখিয়ে দিয়েছেন এক জীবনে। পৃথিবীতে যাই হয়ে যাক না কেন, নিয়মিত শরীর চর্চা করে গিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। করোনার সময় নিজেকে একেবারে গৃহবন্দি করে রেখেছিলেন, কিন্তু শরীরচর্চা থেকে একদিনের জন্যও বিরতি নেন নি। যতই লোভনীয় খাবার থাকুক না কেন, কোনও আগ্রহ নেই অভিনেতার। তাই তো এই বয়সেও তিনি টলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। তিনি যে ফিটনেস ফ্রিক এ কথা বলার অপেক্ষা রাখে না। পার্টিতে গেলেও শুধু অ্যাটেন্ড করেন, খাবার যদি বা কখনও খেলেন তা একেবারে মাপা। এই গ্ল্যামার ধরে রাখা কি মুখের কথা? একেবারে ডিসিপ্লিনড লাইফ তাঁর। 

  ব্ল্যাক স্লিভলেস টি শার্ট, গ্রে কালারের হাফ প্যান্ট ও মাথায় ব্যান্ড। জিমে ওয়ার্কআউট করছেন নন আদার দ্যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।কখনও ওয়েট লিফ্টিং, কখনও আবার পুশ আপ, এক্সারসাইজ করতে কখনও ক্লান্তি নেই অভিনেতার। প্রতিটি চরিত্র জীবন্ত করে তুলতে অক্লান্ত পরিশ্রম করেন অভিনেতা। রবিবারের সকলটাও এমনই কাটে তাঁর। আর তাই এখনও যে কোনও নায়িকার পাশে হিরো হিসাবে একইভাবে মানায় তাঁকে। তিনি লেখেন 'উইকএন্ড মর্নিং, ওয়ার্কআউট মোটিভেশন। এবিলিটি ইস লিমিটলেস, বি মোর, ডু মোর।'

আরও পড়ুন: Covid-19-এর কবলে এবার Govinda, কেমন আছেন অভিনেতা?

এই ভিডিও পোস্ট হতে না হতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ফ্যানেরাও অপেক্ষা করেন তাঁর ফিটনেস টিপস পাওয়ার জন্য। ইন্ডাস্ট্রির সকলের অভিভাবক তিনি, তাঁকে আদর্শ করে এগিয়েছেন অনেক অভিনেতাও। আজও তার পেশার প্রতি ডেডিকেশন দেখে শেখেন কত না অভিনেতা। তিনি সবসময় বলেন শেখার কোনও শেষ নেই, আজও জুনিয়রদের থেকে তিনি শিখে চলেছেন, শিখে যাবেন আজীবন। 

.