অতনু ঘোষের 'শেষ পাতা'য় মুখ্য চরিত্রে Prosenjit, সেপ্টেম্বরে শুরু হবে শুটিং

দেবজ্যোতি মিশ্রর সঙ্গীত পরিচালনায় গার্গীর কণ্ঠে ছবিতে দুটি গান থাকবে 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 21, 2021, 02:49 PM IST
অতনু ঘোষের 'শেষ পাতা'য় মুখ্য চরিত্রে Prosenjit, সেপ্টেম্বরে শুরু হবে শুটিং

নিজস্ব প্রতিবেদন: একের পর এক ভিন্ন ধারার ছবি দর্শকদের উপহার দিয়ে এসেছেন অতনু ঘোষ। তাঁর আগামি ছবি 'শেষ পাতা'।  নতুন চমক নিয়ে এলেন পরিচালক। ফের তাঁর ছবির মুখ্য চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় (Prosenjit Chatterjee)।

আরও পড়ুন:'বলিউড ইন্ডাস্ট্রি আসলে নর্দমা, সব নোংরামি সামনে আনব' পর্নকাণ্ডে বিস্ফোরক Kangana

নায়কের চরিত্রের খিদে অনুযায়ী তাঁকে নতুন চ্যালেঞ্জের মুখে বারবার ফেলেন পরিচালক, প্রসেনজিতও বারবারই নতুন অবতারে ধরা দেন দর্শকের কাছে। এবারেও তার অন্যথা হবে না মত পরিচালকের। কী বিষয় নিয়ে তৈরি এই ছবি জানতে জি ২৪ ঘণ্টার তরফে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন-'কথায় আছে এই পৃথিবীর ঋণ শোধ হয় না, শোধ হলেই মুক্তি মেলে। এই ঋণ ও মুক্তির গল্প বলবে ছবি।' 

চারটি মানুষকে নিয়ে ছবির গল্প। প্রসেনজিতের চরিত্রের নাম  বাল্মিকী, তিনি একজন বিখ্যাত লেখক, যাঁর গল্প নিয়ে হিট বাংলা ছবি তৈরি হয়েছে একসময়। তবে এখন তিনি একা থাকেন, নিঃসঙ্গ। মেধার চরিত্রে দেখা যাবে গার্গী রায় চৌধুরিকে (Gargi Roychowdhury)। মেধা একজন মাঝবয়সী মহিলা, জীবন ঠিকঠাকই চলছিল, হঠাৎই তা বদলে যায়, বর্তমানে অস্বিত্ব সংকটে তিনি।

 তৃতীয় চরিত্রটি শৌনকের, এই চরিত্রে দেখা যাবে বিক্রমকে, তাঁর কাজে ডেডলাইন, বাধ্যবাধকতা কোনওভাবেই তাল মিলিয়ে চলতে পারছেন না তিনি, এদিকে পরিবারে একমাত্র উপার্জন করেন তিনিই। চতুর্থ চরিত্রটি দীপার, এই চরিত্রে দেখা যাবে রায়তীকে। যে তুমুল সংকটে রয়েছেন, তবে এই চার চরিত্রের সংযোগ একটি জায়গায়। তাঁরা একটি পাণ্ডুলিপির শেষ পাতার উপর নির্ভরশীল, কেন কীভাবে, এদের ভবিতব্যই বা কী, তা জানতে দেখতে হবে এই ছবি। 

আরও পড়ুন: কনের সাজে Trina, অনস্ক্রিন মায়ের সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন 'খড়কুটো'র গুনগুন

ছবির সঙ্গীত পরিচালনায় দেবজ্যোতি মিশ্র। গার্গীর গলায় দুটি গান ছবির উপরি পাওনা। আবহ সঙ্গীতেও থাকবে চমক, তবে তা ক্রমশ প্রকাশ্য। সেপ্টেম্বরেই শুরু হবে ছবির শুটিং। কলকাতা এবং মফঃস্বলের বিভিন্ন জায়গায় শুটিং করবেন অতনু ঘোষ (Atanu Ghosh)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)