আসছে 'কে হবে বাংলার কোটিপতি?' সঞ্চালনার দায়িত্বে প্রসেনজিৎ

তারই বাংলা ভার্সান আসছে একটি বাংলা টেলিভিশন চ্যানেলে। আর এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে কে থাকছেন জানেন? ইনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাংলা চলচ্চিত্র দুনিয়ার ওয়ান অ্যান্ড অনলি বুম্বাদা (এই নামেই তাঁকে চেনে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি)। 

Updated By: May 29, 2018, 08:37 PM IST
আসছে 'কে হবে বাংলার কোটিপতি?' সঞ্চালনার দায়িত্বে প্রসেনজিৎ

নিজস্ব প্রতিবেদন: 'কৌন বানেগা ক্রোড়পতি' শোটির জনপ্রিয়তা কতখানি তা আর নতুন করে না বললেও চলে।  সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখে তারই বাংলা ভার্সান আসছে একটি বাংলা টেলিভিশন চ্যানেলে। আর এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে কে থাকছেন জানেন? ইনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাংলা চলচ্চিত্র দুনিয়ার ওয়ান অ্যান্ড অনলি বুম্বাদা (এই নামেই তাঁকে চেনে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি)। 

তবে এই প্রথম নয়, বেশ কয়েক বছর আগেও একবার বাংলাতে 'কৌন বানেগা ক্রোড়পতি'র বাংলা ভার্সান শুরু হয়েছিল। সেসময় সেই শোটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে পরবর্তীকালে নানান কারণে শোটি বন্ধ হয়ে যায়। তবে হিন্দিতে 'কৌন বানেগা ক্রোড়পতি' শোটির জনপ্রিয়তার কথা মাথায় রেখেই ফের আসছে এর বাংলা ভার্সান।

প্রসঙ্গত, ব্রিটিশ টেলিভিশনে প্রথম শুরু হয় 'Who Wants To Be a Millionaire' (হু ওয়ান্টস টু বি অ্যা মিলিয়ানিয়র) শো। তারই হিন্দি ভার্সান ছিল 'কৌন বানেগা ক্রোড়পতি'। যা অমিতাভ বচ্চনের সঞ্চালনায় জনপ্রিয়তার শিখর ছোঁয়। এবার শুরু হতে চলা তারই বাংলা ভার্সানটি কতটা জনপ্রিয় হয়, এখন সেটাই দেখার...

.