Prosenjit-Jeet: শীঘ্রই বড়পর্দায় একসঙ্গে জিৎ-প্রসেনজিৎ, যৌথ ঘোষণা তারকাদের

লাইভে দুই তারকাই জানান যে সোশ্যাল মিডিয়ায় বারবারই তাঁরা একটি প্রশ্নের সম্মুখীন হন যে, কবে বড়পর্দায় একসঙ্গে অভিনয় করবেন তাঁরা? অবশেষে সরাসরি সেই প্রশ্নের উত্তর দিলেন তাঁরা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 15, 2022, 05:46 PM IST
Prosenjit-Jeet: শীঘ্রই বড়পর্দায় একসঙ্গে জিৎ-প্রসেনজিৎ, যৌথ ঘোষণা তারকাদের

নিজস্ব প্রতিবেদন: এই শুক্রবার মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee) অভিনীত ছবি 'আয় খুকু আয়'। ছবির প্রযোজক জিৎ(Jeet)। কিন্তু পর্দায় কবে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে? নেটদুনিয়ায় এই প্রশ্নই তুলেছেন অনুরাগীরা। ফেসবুক লাইভে সেই প্রশ্নের জবাব দিয়ে দর্শকদের চমকে দিলেন প্রসেনজিৎ ও জিৎ। 

বুধবার 'আয় খুকু আয়' ছবির প্রচারে ফেসবুক লাইভে আসেন জিৎ ও প্রসেনজিৎ। বাবা মেয়ের জীবনযুদ্ধের কাহিনী নিয়ে তৈরি 'আয় খুকু আয়'। লাইভে দুই তারকাই জানান যে, সোশ্যাল মিডিয়ায় বারবারই তাঁরা একটি প্রশ্নের সম্মুখীন হন যে, কবে বড়পর্দায় একসঙ্গে অভিনয় করবেন তাঁরা? অবশেষে সরাসরি সেই প্রশ্নের উত্তর দিলেন একসঙ্গে। জিৎ জানালেন যে, খুব শীঘ্রই একটি ছবিতে একসঙ্গে পর্দায় আসবেন দুই সুপারস্টার। 

জিৎ বলেন, 'ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবির গল্প আমি শুনেছি। তার মধ্যে বেশ কয়েকটি ভালো লেগেছে কিন্তু এখনও কোন চিত্রনাট্য নিয়ে ছবি হবে তা ফাইনাল হয়নি।' প্রসেনজিৎ জিতের কথায় সম্মতি দিয়ে বলেন যে,'এখনও আমরা দিনও ঠিক করিনি। তবে ঠিক হলে তাড়াতাড়িই ছবির ঘোষণা করব'। তাঁদের কথাতেই পরিষ্কার যে, জিতের প্রযোজনাতেই একসঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন জিৎ ও প্রসেনজিৎ। এখন শুধু সময়ের অপেক্ষা। 

আরও পড়ুন:Sandipta Sen: প্রেমিকের সঙ্গে ফিলিপিন্সে সন্দীপ্তা, কার প্রেমে পড়লেন অভিনেত্রী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.