Exclusive: 'আয় খুকু আয়'-এ নিজের অভিনীত চরিত্রটি বন্ধু তাপসকে উৎসর্গ করলেন প্রসেনজিৎ

মঙ্গলবার এই ছবির প্রচারে চন্দননগরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেখানে এভারেস্টজয়ী পিয়ালি বসাকের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে যান অভিনেতা। চন্দননগর গেলেন অথচ, বন্ধু তাপস পালের সঙ্গে দেখা করবেন না তা কি হয়? অবশেষে প্রয়াত বন্ধুর স্মৃতি ছুঁয়ে এলেন প্রসেনজিৎ।

Updated By: Jun 14, 2022, 08:24 PM IST
Exclusive: 'আয় খুকু আয়'-এ নিজের অভিনীত চরিত্রটি বন্ধু তাপসকে উৎসর্গ করলেন প্রসেনজিৎ

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র দু'দিন। তারপরই মুক্তি পাচ্ছে জিতের(Jeet) প্রযোজনায় পরিচালক সৌভিক কুন্ডুর ছবি 'আয় খুকু আয়'(Aye Khuku Aye)। বাবা মেয়ের গল্পে মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায়কে(Ditipriya Roy)। দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। যা দেখে মুগ্ধ হন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন অমিতাভ বচ্চন। ক্যাপশনে তিনি লেখেন, 'All the Best বুম্বা'। 

অন্যদিকে, মঙ্গলবার এই ছবির প্রচারে চন্দননগরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেখানে এভারেস্টজয়ী পিয়ালি বসাকের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে যান অভিনেতা। চন্দননগর গেলেন অথচ, বন্ধু তাপস পালের সঙ্গে দেখা করবেন না তা কি হয়? অবশেষে প্রয়াত বন্ধুর স্মৃতি ছুঁয়ে এলেন প্রসেনজিৎ। আর তার সাক্ষী থাকল জি ২৪ ঘণ্টা। এদিন শুধুমাত্র বন্ধুর স্মৃতিতে আটকে থাকলেন না অভিনেতা, 'আয় খুকু আয়'-এ নিজের করা চরিত্রটি উৎসর্গ করলেন তাপস পালের প্রতি। 

নয়ের দশকে টলিউডে ছিল তিন দাদার রাজ। বড়দাদা চিরঞ্জিৎ, মেজদাদা তাপস পাল আর ছোড়দা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। টলিউডে কান পাতলে এখনও শোনা যায় তাপস ও বুম্বার বন্ধুত্বের কাহিনী। তাঁর জীবনীতে সেই বন্ধুত্বের গল্প নিয়েও লিখেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ২০২০ সালে ১৮ ফেব্রুয়ারি প্রয়াত হন তাপস পাল। দেখতে দেখতে দু'বছরের বেশি সময় কেটে গেছে। মঙ্গলবার চন্দননগরে পা রেখে পুরনো স্মৃতিই রোমন্থন করলেন প্রসেনজিৎ।   

আরও পড়ুন- EXCLUSIVE: 'তাপসের পাড়ায় বুম্বা', চোখ রাখুন জি ২৪ ঘণ্টায়, আজ(মঙ্গলবার) রাত ৯টায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.