ছেলের জন্মদিন, শুভেচ্ছা জানিয়ে পোস্ট Prosenjit Chatterjee-র

 ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে বেশকিছু ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 6, 2021, 09:24 PM IST
ছেলের জন্মদিন, শুভেচ্ছা জানিয়ে পোস্ট Prosenjit Chatterjee-র

নিজস্ব প্রতিবেদন : দেখতে দেখতে অনেকটা বড় হয়ে গিয়েছে ছেলে তৃষাণজিৎ। এখন তার ক্লাস টেন। তবুও বাবা-মায়ের কাছে সন্তান সবসময়ের জন্য সেই ছোটটিই থাকে। সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছেও তাঁর আদরের তৃষাণজিৎ এখনও সেই ছোট্টই। মঙ্গলবার ৫ জানুয়ারি ছিল তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন। ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে বেশকিছু ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ। 

মিশুক ওরফে তৃষাণজিতের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, ''একটার পর একটা দিন কাটছে, আর তুমি বড় হয়ে উঠছ। তোমাকে সুন্দর একটা মানুষ হয়ে উঠতে দেখে আমি গর্বিত ও আনন্দিত বোধ করছি। ভীষণ আনন্দে থেকো। যা তোমায় আনন্দ দেয় সেই কাজ থেকে কখনও বিরত থেকো না। শুভ জন্মদিন আমার পুত্র।''

আরও পড়ুন-অবশেষে স্বপ্ন পূরণ, বাইক চালিয়ে বাজিমাত Kriti Sanon-র

তৃষাণজিৎ প্রসেনজিৎ-অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান। বর্তমানে তৃষাণজিৎ ইউরোপে পড়াশোনা করছে। তবে করোনাকালে বিদেশ থেকে বাড়িতে ফিরেছে অভিনেতার ছেলে। আপাতত অভিনেতার অনেকটা সময় তাই ছেলের সঙ্গেই কাটছে। এদিকে, অর্পিতা চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যাচ্ছে, ছুটি কাটাতে তিনি কোনও পাহাড়ি শহরে গিয়েছেন। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ছেলে তৃষাণজিৎ তাঁর সঙ্গে গিয়েছেন কিনা তা অবশ্য স্পষ্ট নয়। 

আরও পড়ুন-হিমাচল ঘুরে পঞ্জাবের স্বর্ণ মন্দিরে Ankush-Oindrila

.