Puja Benerjee: হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন, একটু 'সুস্থ' তবে ভীষণ 'একলা' বাঙালি সুন্দরী!

Puja Banerjee Hospitalized: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়(Puja Banerjee)। দু'দিন আগেই প্রকাশ্যে আসে সেই অসুস্থতার খবর। এরপরেই জানা যায় যায় যে হাসপাতালে একাই কাটাচ্ছেন অভিনেত্রী। এখন কেমন আছেন তিনি? 

Updated By: May 28, 2024, 03:39 PM IST
Puja Benerjee: হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন, একটু 'সুস্থ' তবে ভীষণ 'একলা' বাঙালি সুন্দরী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দু'দিন আগেই প্রকাশ্যে আসে বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের(Puja Banerjee) অসুস্থতার খবর। জানা যায় সংক্রমণের কারণে ভুগছেন তিনি। ভর্তি রয়েছেন হাসপাতালেও। মঙ্গলবার তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জি ২৪ ঘণ্টাকে জানান যে তিনি আগের থেকে কিছুটা সুস্থ আছেন এবং হাসপাতাল থেকে বাড়িও ফিরেছেন। 

আরও পড়ুন- Tama Mirza vs Misti Jannat: 'কারোর নাম নিইনি, ওঁর গায়ে লাগছে কেন?' তমার বিরুদ্ধে ২০ কোটির মামলা মিষ্টির...

সম্প্রতি জানা যায় যে একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পূজা বন্দ্যোপাধ্যায়, ভর্তি রয়েছেন হাসপাতালে। সংবাদমাধ্যমে পূজা জানান, বেশ কিছুদিন ধরেই ভাইরাল জ্বরে আক্রান্ত তিনি। অভিনেত্রীর কথায়, ‘শুরুতে খুব ক্লান্তিভাব লাগছিল, ভেবেছিলাম কেটে যাবে। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয়। জ্বর কমছিল না, প্রচণ্ড শারীরিক দুর্বলতা ছিল তাই শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি করতে হয়। জ্বরের পাশপাশি গলায় সংক্রমণ রয়েছে,  আমি ভালোভাবে কথা বলতে পারছি না। কোনওরকম খাবারও খেতে পারছি না, স্যালাইন চলছে’। 

আরও পড়ুন- Karan Johar: 'দলিতের জীবনও দামি', জাতপাতের বিভেদের বিরুদ্ধে সরব করণ জোহর!

অভিনেত্রী আরও জানান, 'তাঁর স্বামী কুণাল তাঁর পাশে রয়েছেন। তবে কুণালের বাইরে আর কেউ তাঁর যত্ন করার মতো নেই। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা'। অসুস্থতা ও হাসপাতালের বিছানায় তাঁর একাকিত্ব নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েন তাঁর ফ্যানেরা। তবে এখন আগের থেকে অনেকটাই সুস্থ আছেন অভিনেত্রী। জানা যাচ্ছে যে হাসপাতাল থেকে বাড়িও ফিরেছেন তিনি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.