ভারতের নাগরিকত্ব চেয়ে টুইট করেছিলেন বালোচ, ট্যাগ করেছিলেন মোদীকে

ঈদে বাড়িতে এসেছিলেন পরিবারের সঙ্গে সময় কাটাবেন। উৎসবের আমাজে পরিবারকে কাছে পাওয়া, একটু অন্যভাবে জীবনের কয়েকটা দিন কাটানো। এই ঈদই যে জীবনের শেষ পরব হয়ে থাকে তা জানতেন না পাকিস্তানের মডেল কান্দিল বালোচ। কখনও আফ্রিদির জন্য 'স্ট্রিপ', কখনও বিরাটের জন্য প্রেম নিবেদন, কান্দিল বালোচ বরাবরই খোলামেলা জীবন উপভোগ করতেন। পাকিস্তানের মত ইসলামিক ধর্ম ভিত্তিক দেশে এই সাহসী মডেলের খোলামেলা জীবনযাপনই জীবন নাশের জন্য দায়ী হয়ে থাকল। খুন হওয়ার কয়েকদিন আগেও দেশের প্রশাসনকে নিরাপত্তার আবেদন জানিয়েছিলেন। খুনের হুমকি! কর্ণপাত করেনি কেউই, অবশেষে চরম পরিণতি। শিরোনামে এল কান্দিল, 'ভাইয়ের হাতেই খুন'।

Updated By: Jul 19, 2016, 02:34 PM IST
ভারতের নাগরিকত্ব চেয়ে টুইট করেছিলেন বালোচ, ট্যাগ করেছিলেন মোদীকে

ওয়েব ডেস্ক: ঈদে বাড়িতে এসেছিলেন পরিবারের সঙ্গে সময় কাটাবেন। উৎসবের আমাজে পরিবারকে কাছে পাওয়া, একটু অন্যভাবে জীবনের কয়েকটা দিন কাটানো। এই ঈদই যে জীবনের শেষ পরব হয়ে থাকে তা জানতেন না পাকিস্তানের মডেল কান্দিল বালোচ। কখনও আফ্রিদির জন্য 'স্ট্রিপ', কখনও বিরাটের জন্য প্রেম নিবেদন, কান্দিল বালোচ বরাবরই খোলামেলা জীবন উপভোগ করতেন। পাকিস্তানের মত ইসলামিক ধর্ম ভিত্তিক দেশে এই সাহসী মডেলের খোলামেলা জীবনযাপনই জীবন নাশের জন্য দায়ী হয়ে থাকল। খুন হওয়ার কয়েকদিন আগেও দেশের প্রশাসনকে নিরাপত্তার আবেদন জানিয়েছিলেন। খুনের হুমকি! কর্ণপাত করেনি কেউই, অবশেষে চরম পরিণতি। শিরোনামে এল কান্দিল, 'ভাইয়ের হাতেই খুন'।

পাকিস্তানের প্রতি বিতৃষ্ণা থেকেই দেশ ছাড়তেও চেয়েছিলেন বালোচ। ২৬ মার্চ, ২০১৬ একটি টুইটে কান্দিল বালোচ লিখেছিলেন, "ভারত, আমাকে নাগরিকত্ব দাও"। ওই টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ট্যাগ করেছিলেন পাকিস্তানের মডেল কান্দিল বালোচ। 

.