Federation on Rahul: উঠল না নিষেধাজ্ঞা, রাহুলকাণ্ডে পরিচালকদের সঙ্গে ফেডারেশনের দীর্ঘ বৈঠকে সিদ্ধান্ত...

Rahul Mukherjee: ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছিল টলিপাড়ার পরিচালকদের সংগঠন 'ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অব ইস্টার্ন ইন্ডিয়া’-র তরফে পরিচালনা করা থেকে আগামী তিন মাস বরখাস্ত করা হয়েছিল পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে। 

Updated By: Jul 26, 2024, 03:11 PM IST
Federation on Rahul: উঠল না নিষেধাজ্ঞা, রাহুলকাণ্ডে পরিচালকদের সঙ্গে ফেডারেশনের দীর্ঘ বৈঠকে সিদ্ধান্ত...
ফাইল ছবি

রণয় তিওয়ারি: দীর্ঘ আলাপ-আলোচনাতেও সাসপেনশন উঠল না। সেই সিদ্ধান্তই বহাল রইল। নিয়ম বিরুদ্ধভাবে শুটিং করার অভিযোগে টলিপাড়ার পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে তিন মাসের কর্মবিরতির নির্দেশ দিয়েছে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া। এই সিদ্ধান্তে নারাজ 'ডিরেক্টরস অ্যাসোসিয়েশন অব ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি সুদেষ্ণা রায় এবং সেক্রেটারি সুব্রত সেন ফেডারেশনের সঙ্গে মিটিং করেন। সেই মিটিংয়ের ফলস্বরূপ ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস জানান, রাহুল ওই ছবির ক্রিয়েটিভ প্রোডিউসারের ভূমিকায় থাকতে পারবে।

আরও পড়ুন, Rishi Kaushik: 'স্ত্রীর মানসিক নির্যাতন!' ভাঙছে ঋষি-দেবযানীর ১২ বছরের সংসার? বিস্ফোরক অভিনেতা...

বৈঠক থেকে বেরিয়ে সুদেষ্ণা রায় বলেন, সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে রাহুল এখন কাজ করবে ক্রিয়েটিভ প্রোডিউসার হিসাবে। পরিচালনায় সৌমিক হালদার এবং অনিমেষ বরুই থাকবে সিনেম্যাটোগ্রাফারা। সবাই কাজ করবে শ্যুটিং শুরু হবে ২৭ জুন। গিল্ড পরিচালককে ২০ জুলাই থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত সাসপেন্ড করেছে। এদিন মিটিংয়ের পরও ডিরেক্টর্স গিল্ডের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে সাফ জানানো হয় যে, রাহুল মুখোপাধ্যায় অন্য কোনও পদে কাজ করলে তাঁদের কোনও আপত্তি নেই। 

এদিন মিটিংয়ের পর একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় ফেডারেশন রাহুল মুখোপাধ্যায়ের উপর এই ব্যান তুলবে না। আবার রাহুল যদি SVF এর পুজো রিলিজ ছবির অন্য পদে যুক্ত থাকেন তাতেও আপত্তি নেই ফেডারেশনের। প্রসঙ্গত, এদিন উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, অঞ্জন দত্ত, তথাগত মুখোপাধ্যায় সহ প্রমুখ। এদিন তাঁরা দাবি জানান, তাঁদের আর্জি যদি ফেডারেশন না মেনে নেন তাহলে ফেডারেশনের সঙ্গে যুক্ত এই পরিচালকরা ইস্তফা দেবেন।

বাংলাদেশের OTT মাধ্যম চরকির জন্য লহু নামক সিরিজের কথা ছিল রাহুল মুখোপাধ্যায়ের। কলকাতায় শ্যুটিং হওয়ার কথা ছিল, কিন্তু চরকির সমস্যা ছিল এখানকার শর্ত মেনে কাজ করায়। তাই তাঁরা বাংলাদেশে শ্যুটিং করে। আর ফেডারেশনকে কিছু না জানিয়েই  রাহুল এই সিরিজের পরিচালনা করেন বাংলদেশে গিয়ে। তাই তাঁকে শাস্তি দেওয়া হয়। 

আরও পড়ুন, Ranojoy Bishnu: বিতর্কের মাঝেই বড় খবর দিলেন রণজয়! এবার বলিউডে ডেবিউ অভিনেতার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.