সুস্থ হলেও কথা বলতে সমস্যা হচ্ছে, 'স্পিচ থেরাপি' হবে 'আশিকি'র নায়কের

অভিনেতার নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর পরিচালক বন্ধু নীতিন কুমার গুপ্তা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 9, 2020, 07:24 PM IST
সুস্থ হলেও কথা বলতে সমস্যা হচ্ছে, 'স্পিচ থেরাপি' হবে 'আশিকি'র নায়কের

নিজস্ব প্রতিবেদন : অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন 'আশিকি'র নায়ক রাহুল রায়। অভিনেতার নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর পরিচালক বন্ধু নীতিন কুমার গুপ্তা। 

পরিচালক নীতিন কুমার গুপ্তা জানান, ''চিকিৎসকরা রাহুল রায়কে গত সোমবারই ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন। তবে কিছু পেপারওয়ার্ক বাকি থাকার কারণে সময় লাগলো। রাহুলের বোন পরদিনই ওকে বাড়ি নিয়ে গিয়েছে।'' তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও স্ট্রোক হওয়ার কারণে কথা বলতে সমস্যা হচ্ছে। সেকারণে স্পিচ থেরাপি করা হবে বলে জানিয়েছেন নীতিন কুমার গুপ্তা।

প্রসঙ্গত, গত সোমবারই রাহুল রায়ের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যেখানে অভিনেতাকে বোন ও ভগ্নীপতির কাঁধে ভর দিয়ে দাঁড়াতে দেখা যায়। অভিনেতার সুস্থতা কামনার জন্য সকলকে ধন্যবাদ জানান অভিনেতার বোন। 

আরও পড়ুন-বিয়ে করছেন 'জয় বাবা লোকনাথ'-এর 'হেমনলিনী', দেখুন সঙ্গীত ও আইবুড়ো ভাতের ছবি 

আরও পড়ুন-দুঃস্থ মানুষকে সাহায্যের জন্য প্রয়োজন ১০ কোটি, ৮টি সম্পত্তি বন্ধক রাখলেন সোনু সুদ

গত ২৬ নভেম্বর ব্রেন স্ট্রোক হয় 'আশিকি' ছবির নায়ক রাহুল রায়ের। জানা যায়, কার্গিলে 'LAC - Live the Battle' ছবির শ্যুটিং করছিলেন অভিনেতা রাহুল রায়। শ্যুটিং চলাকালীনই তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাঁকে শ্রীনগরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে শ্রীনগর থেকে মুম্বইয়ে নিয়ে আসা হয় বলে খবর। কার্গিলের কঠিন আবহাওয়ার কারণেই এই সমস্যা হয়েছে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।