কবে বিয়ের পিড়িতে বসছেন রাহুল বৈদ্য? সাক্ষাৎকারে তারিখ ঘোষণা রাহুল দিশার

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের তোড়জোড়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 6, 2021, 01:15 PM IST
কবে বিয়ের পিড়িতে বসছেন রাহুল বৈদ্য? সাক্ষাৎকারে তারিখ ঘোষণা রাহুল দিশার

নিজস্ব প্রতিবেদন: বিগ বস শেষ হওয়ার পর থেকে অনুরাগীদের একটাই প্রশ্ন কবে বিয়ে করছেন তাঁদের প্রিয় গায়ক রাহুল বৈদ্য (Rahul Vaidya)। সম্প্রতি এক মিউজিক ভিডিও 'ইয়াদ তেরি' র শুট করেছিলেন রাহুল-দিশা জুটি, যা নিয়ে জল্পনা কম হয় নি। ছবি দেখে সকলেই ভেবেছিলেন সকলের অগোচরে হয়ত এই কাপল বিয়েটা সেরেই ফেললেন। যদিও তা  ছিল শুধু প্রমোশন স্ট্র্যাটেজি। 

এবার প্রকাশ্যে এল আসল খবর। ১৬ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বিগ বস খ্যাত রাহুল বৈদ্য  (Rahul Vaidya) এবং মডেল অভিনেত্রী দিশা পারমার (Disha Parmar)। আর মাত্র ১০ দিন পরই বিয়ে এই কাপলের। শুরু হয়ে গিয়েছে প্রস্তুতিও। বৈদিক মতে বিয়ে হবে তাঁদের। সম্প্রতি এক সাক্ষাতকারে তাঁরা এই খবর জানান। অনুরাগীদের জন্য সুখবর তো বটেই। পরিবার এবং কাছের বন্ধুদের নিয়েই আনন্দে মাতবেন এই কাপল। সেই বিগ বসের সময় থেকেই তাঁদের প্রেম চর্চায় ছিল। রাহুল নিজেই দিশাকে বিয়ের প্রস্তাব দেন, তাও আবার বিগ বসে থাকাকালীন, জাতীয় টেলিভিশনে ভালবাসার স্বীকারোক্তি। 

আরও পড়ুন: শহরের কোলাহল থেকে অনেক দূরে, প্রকৃতির বুকে দেখা মিলল সোহিনীর

এর পর কী আর মুখ ফিরিয়ে থাকা যায়? ভালবাসার দিনেই রাহুলের (Rahul Vaidya) প্রস্তাবে রাজি হন দিশা (Disha Parmar)। সদ্য এক সাক্ষাৎকারে রাহুল জানিয়েছেন, 'দিশা এবং আমি বিয়ের পক্ষে ছিলাম। আমরা চাই আমাদের পরিবার ও প্রিয়জনেরা আমাদের জীবনের এই বিশেষ দিনটিতে হাজির থাকুন। আগামি দিনের জন্য তাঁদের আশীর্বাদ আমাদের দুজনকে ভাল রাখবে।' দিশার মতেও ‘বিয়ে মানে ঘনিষ্ঠ এবং প্রিয়জনদের উপস্থিতিতে এক হওয়া। তাই কোনও জাঁকজমক নয়, আমি একটি সাধারণ অনুষ্ঠানের মাধ্যমেই তা করতে চাই।'

প্রসঙ্গত বিগ বস ১৪-র রানার্স আপ হয়ে রাহুল বৈদ্য খতরো কে খিলাড়ি ১১-র শ্যুটিংয়ে পাড়ি দিয়েছিলেন। আগামি ১৭ জুলাই থেকে সেই শো শুরু হতে চলেছে। এই খবর পেয়ে রাহুলের মহিলা অনুরাগীদের হৃদয় ভেঙেছে ঠিকই, তবে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই পাওয়ার কাপলকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.