সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা ও শাড়িতে সাজলেন শুভশ্রী, পোস্ট করলেন বিশেষ ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিয়ো পোস্ট করেছেন টালিগঞ্জের এই তারকা জুটি।

Updated By: Oct 5, 2019, 03:28 PM IST
সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা ও শাড়িতে সাজলেন শুভশ্রী, পোস্ট করলেন বিশেষ ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন:  দুর্গাপুজোর আনন্দে মশগুল বাঙালি। পুজোর শুরুতে নিজেদের সমস্ত ভক্তদের দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিয়ো পোস্ট করেছেন টালিগঞ্জের এই তারকা জুটি।

নিজের সাজানো গোছানো আরবানার ফ্ল্যাটেই এই ভিডিয়ো শ্যুট করেছেন রাজ-শুভশ্রী। যেখানে শুভশ্রীরে ধূসর, সাদা ও লাল পাড় শাড়িকে দেখা গেছে শুভশ্রীকে। সিঁথিতে সিঁদুর, কপালে টিপ, হাতে শাঁখা-পলা, চুরি, হার, কানের পরে এক্কেবারে বাঙালি বধূর সাজেই সেজে উঠেছিলেন অভিনেত্রী। আর রাজকে দেখা গেল সাদা পাঞ্জাবিতে। ভিডিয়োতে রাজ-শুভশ্রী সকলকে ভালো পুজো কাটানোর কথা তো বললেনই পাশাপাশি একে অপরকে ভালো করে পুজো কাটানোর সাহায্য করতেও বলেন। পাশাপাশি যত্রতত্র ময়লা ফেলে, খাবারের প্যাকেট, জলের প্যাকেট না ফেলারও পরামর্শ দেন। রাস্তায় যাতে সকলেই ট্রাফিক আইন মেনে চলেন এবং বাইক নিয়ে বের হলে মাথায় হেটমেট পরে বেরোন সে পরামর্শও দেন রাজ ও শুভশ্রী। আর অবশ্য বাংলা সিনেমা দেখার আবেদনও জানান তাঁরা।

আরও পড়ুন-মুম্বইয়ের লোখান্ডওয়ালায় গায়ক অভিজিতের বাড়ির দুর্গাপুজো, দেখুন ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

রাজ-শুভশ্রীর আরবানার আবাসনেই ঘটা করে হয় দুর্গাপুজো। গত বার বিয়ের পর প্রথমবছর পুজোতে সেখানেই কাটিয়েছিলেন রাজ-শুভশ্রী। এবারও তাঁরা সেখানেই কাটাবেন বলেই শোনা যাচ্ছে। 

আরও পড়ুন-দুর্গাপুজো ২০১৯: মা তনুজা ও বোন তনিশাকে নিয়ে উৎসবে মাতলেন কাজল

.