জীবনের প্রথম নায়িকার সঙ্গে আড্ডায় Raj

 ফের একবার প্রথম ছবির নায়িকার সঙ্গে কাজ করছেন রাজ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 31, 2021, 01:51 PM IST
জীবনের প্রথম নায়িকার সঙ্গে আড্ডায় Raj

নিজস্ব প্রতিবেদন : জীবনের প্রথম নায়িকার সঙ্গে আরও একবার, জমিয়ে আড্ডা দিলেন রাজ চক্রবর্তী। শনিবার দুপুরে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে দেখা গেল রাজকে। ব্যাপারটা কী! খোঁজ নিয়ে জানা গেল, ফের একবার প্রথম ছবির নায়িকার সঙ্গে কাজ করছেন রাজ। তবে পরিচালক হিসাবে নয়, অভিনেতা হিসাবে।  

হ্যাঁ, ঠিকই শুনছেন। রাজ ফের একবার অভিনয়ে। সোহম চক্রবর্তী-প্রিয়াঙ্কা সরকার জুটির 'কলকাতার হ্যারি' ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে রাজকে। শনিবার দুপুরে বারাসতে শ্যুটিংয়ে গিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে আড্ডা দিতে দেখা গেল রাজকে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পরিচালক। লিখেছেন, ''আমার প্রথম ছবির নায়িকা প্রিয়াঙ্কার সঙ্গে। ঘটনাচক্রে যখনই অভিনয় করি, তখন আমার বিপরীতে প্রিয়াঙ্কাই থাকে। তবে এখনও ও প্রথমদিনের মতোই নিষ্পাপ রয়ে গিয়েছে। আমার মনে হয়েছে আমি যদি এখন চিরদিনি বানাই, ও আবারও সেই পল্লবী হয়েই ফিরে আসবে।''

আরও পড়ুন-টিকিট না পাওয়ায় 'ক্ষোভ', BJP-তে যাচ্ছেন Hiran?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty(@rajchoco)

রাজের সঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে আড্ডার মুহূর্ত শেয়ার করেছেন প্রিয়াঙ্কাও। লিখেছেন, ম্যাজিক তৈরি করতে আবারও একসঙ্গে। রাজের সঙ্গে কাজ করাটা সবসময়ই স্পেশাল।

২০০৮ সালে 'চিরদিনই তুমি যে আমার' ছবির হাত ধরে টলিউডে একসঙ্গেই পা রেখেছিলেন রাজ চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার। এই ছবির হাত ধরেই প্রথম ছবি পরিচালনায় এসেছিলেন রাজ। আর রাজের হাত ধরে ফিল্মি দুনিয়ায় ডেবিউ হয়েছিল প্রিয়াঙ্কার। প্রসঙ্গত, 'কলকাতার হ্যারি' ছবিতে সোহম-প্রিয়াঙ্কা জুটির সঙ্গে রাজ চক্রবর্তী ছাড়াও দেখা যাবে অরিন্দম গুহ, লাবনী সরকার, ঐশী গুহ ঠাকুরতা সহ আরও অনেককই। আর এই ছবির প্রযোজকও সোহম নিজেই। পরিচালনায় রাজদীপ ঘোষ।