পরের ছবির কাজ শুরু করলেন রাজমৌল, প্রভাস হয়ত নেই!

সাফল্যের এভারেস্ট ছুঁয়ে এবার সমতলে ফিরলেন পরিচালক এস এস রাজমৌলি, শুরু করে দিলেন পরের ছবির কাজ। এখনও পর্যন্ত ভারতের 'বেস্ট কমার্সিয়াল সিনেমা', ব্লকবাস্টার 'বাহুবলী: দ্য কনক্লুশন'-এর পরিচালক লন্ডন থেকে ফিরেই মনোনিবেশ করেছেন তাঁর পরবর্তী প্রোজেক্টে। এস এস রাজমৌলির পরের ছবি একটি অ্যাকশন ড্রামা। পরিচালক এখন থেকে টানা ৬ মাস সেই চিত্রনাট্যেই কনসেনট্রেট করবেন, এমনটাই সূত্রের খবর। হিন্দুস্থান টাইমস পত্রিকার প্রতিবেদন অনুযায়ী চিত্রনাট্য পুরোপুরি তৈরি করার পর যথাযোগ্য কাস্ট ঠিক করেই শুটিংয়ে নামবেন পরিচালক এস এস রাজমৌলি। 

Updated By: Jun 1, 2017, 01:17 PM IST
পরের ছবির কাজ শুরু করলেন রাজমৌল, প্রভাস হয়ত নেই!

ওয়েব ডেস্ক: সাফল্যের এভারেস্ট ছুঁয়ে এবার সমতলে ফিরলেন পরিচালক এস এস রাজমৌলি, শুরু করে দিলেন পরের ছবির কাজ। এখনও পর্যন্ত ভারতের 'বেস্ট কমার্সিয়াল সিনেমা', ব্লকবাস্টার 'বাহুবলী: দ্য কনক্লুশন'-এর পরিচালক লন্ডন থেকে ফিরেই মনোনিবেশ করেছেন তাঁর পরবর্তী প্রোজেক্টে। এস এস রাজমৌলির পরের ছবি একটি অ্যাকশন ড্রামা। পরিচালক এখন থেকে টানা ৬ মাস সেই চিত্রনাট্যেই কনসেনট্রেট করবেন, এমনটাই সূত্রের খবর। হিন্দুস্থান টাইমস পত্রিকার প্রতিবেদন অনুযায়ী চিত্রনাট্য পুরোপুরি তৈরি করার পর যথাযোগ্য কাস্ট ঠিক করেই শুটিংয়ে নামবেন পরিচালক এস এস রাজমৌলি। 

তাহলে কি এবার আরও একবার জুটি বাঁধতে চলেছেন পরিচালক এস এস রাজমৌলি এবং অভিনেতা প্রভাস? সূত্রের খবর, না এখনই হয়ত এমনটা হচ্ছে না। প্রভাস ইতিমধ্যেই 'সাহু'-এর কাজে ব্যস্ত। বড় বাজেটের এই ছবিতে সময় দেওয়ার পর প্রভাস আদৌ অন্য ছবির জন্য সময় দিতে পারবেন কিনা, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। হিন্দুস্থান টাইমস-এর প্রতিবেদন অনুযায়ী পরিচালক এস এস রাজমৌলি নাকি নিজেও চাইছেন অন্য নায়ককে নিয়ে কাজ করতে। তেলেগু ছাড়াও সারা ভারতে যে অভিনেতার গ্রহণযোগ্যতা রয়েছে, এমন অভিনেতার সঙ্গেই কাজ করতে চাইছেন রাজমৌলি। 

.