Rajesh Khanna Biopic: রাজেশ খান্নার বায়োপিক, পরিচালক ফারহা, সুপারস্টারের চরিত্রে কে?

গৌতম চিন্তামণির বই অবলম্বনে তৈরি হচ্ছে চিত্রনাট্য

Updated By: Dec 29, 2021, 11:37 AM IST
Rajesh Khanna Biopic: রাজেশ খান্নার বায়োপিক, পরিচালক ফারহা, সুপারস্টারের চরিত্রে কে?

নিজস্ব প্রতিবেদন: এবার সুপারস্টার রাজেশ খান্নার (Rajesh Khanna) জীবন উঠে আসবে পর্দায়। প্রযোজক অভিনেতা নিখিল দ্বিবেদী (Nikhil Dwibedi) তৈরি করছেন রাজেশ খান্নার বায়োপিক (Rajesh Khanna Biopic)। গৌতম চিন্তামণির (Gautam Chintamani) লেখা বই 'ডার্কস্টার, লোনলিনেস অফ বিং রাজেশ খান্না' অবলম্বনে তৈরি হবে এই ছবি। ইতিমধ্যেই এই বইয়ের স্বত্ত্ব কিনেছেন প্রযোজক। বায়োপিকটি পরিচালনা করবেন ফারহা খান। এমনকি ছবির চিত্রনাট্যও লিখবেন ফারহা, তবে ফারহার সহ চিত্রনাট্যকার হিসাবে লিখবেন গৌতম চিন্তামণিও। তবে প্রশ্ন উঠেছে কাকে দেখা যাবে সুপারস্টারের চরিত্রে?

কতদূর এগিয়েছে চিত্রনাট্যের কাজ? সেই প্রসঙ্গে প্রযোজক জানিয়েছেন,'আমি ইতিমধ্যেই গৌতম চিন্তামণির বইয়ের স্বত্ত্ব কিনেছি। ফারহা খানের সঙ্গেও এই বিষয়ে কথা হয়েছে। তিনিই এই ছবিটি পরিচালনা করবেন। এখনও অবধি এর চেয়ে বেশি কিছু বলতে পারব না। আমি এই খবরটি শেয়ার করতে পেরে খুবই আনন্দিত কারণ বড়পর্দায় রাজেশ খান্নার জীবন মেলে ধরতে পেরে উচ্ছ্বসিত আমি।' তবে কাকে দেখা যাবে সুপারস্টারের চরিত্রে, তা নিয়ে জল্পনা তুঙ্গে। ছবিতে রাজেশ খান্নার চরিত্রের বিভিন্ন শেড তুলে ধরা হবে। তবে কে থাকছেন মুখ্য ভূমিকায় তা নিয়ে মুখ খোলেননি পরিচালক ও প্রযোজক। 

বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্না, যাঁর আসল নাম যতীন খান্না(Jatin Khanna)। ইন্ডাস্ট্রিতে তাঁকে সবাই ভালোবেসে কাকা (Kaka) বলে ডাকতেন। যাঁর জীবন ঘিরে শোনা যায় নানা গল্প গাথা। জটিল ছিল তাঁর জীবন, তাঁকে ভুল বুঝতেন অনেকেই। একের পর এক সতেরোটি সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে সাতের দশকে তিনি হয়ে উঠেছিলেন মহিলাদের হার্টথ্রব। বুধবার তাঁর জন্মদিনের দিনই তাঁর কন্যা টুইঙ্কেল খান্নার (Twinkle Khanna) জন্মদিন। 

বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করে এদিন টুইঙ্কেল লেখেন, 'তিনি প্রায়শই বলতেন, জন্মদিনে আমিই হচ্ছি তাঁর জীবনের সেরা উপহার। তাঁর জন্মদিনেই আমি পা রেখেছিলাম এই দুনিয়ায়। এইদিন একটা লিটিল স্টার চোখ মেলেছিল তাকিয়েছিল গ্যালাক্সির সবচেয়ে বড় স্টারের দিকে। এটা আমাদের যৌথ দিন, এখন এবং আজীবনের জন্য।'

আরও পড়ুন: Sunny Leone: নবরাত্রিতে কন্ডোমের বিজ্ঞাপন, রাধা সেজে 'অশ্লীল নাচ', বারংবার বিতর্কে সানি

আরও পড়ুন: Tonic Box Office Report: মিলছে না টিকিট! বাড়তি শো, সমস্ত রেকর্ড ভেঙে হাউসফুল দেবের 'টনিক'

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.