আরতীতে বরণ করে Rajinikanth-কে বাড়িতে আনলেন দক্ষিণী সুপারস্টারের স্ত্রী

রজনীকান্তকে কীভাবে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে বাড়িতে নিয়ে আসেন তাঁর স্ত্রী, সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে।

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 28, 2020, 12:58 PM IST
আরতীতে বরণ করে Rajinikanth-কে বাড়িতে আনলেন দক্ষিণী সুপারস্টারের স্ত্রী
রজনীকে বরণ করে বাড়িতে আনলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : ​রক্তচাপ আপাতত বেশ খানিকটা স্বাভাবিক। ফলে হাসপাতাল থেকে ছাড়া পান রজনীকান্ত। হাসপাতাল থেকে রজনীকান্তকে ছাড়ার পরপরই তাঁর ছবি এবং ভিডিয়ো শেয়ার করতে শুরু করে থলাইভার ফ্যান ক্লাবগুলি। হাসপাতাল থেকে রজনী (Rajinikanth) যখন বাড়িতে ফেরেন, সেই সময় তাঁকে আরতী করে, বাড়ির ভিতরে প্রবেশ করান স্ত্রী লতা। রজনীকান্তকে কীভাবে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে বাড়িতে নিয়ে আসেন তাঁর স্ত্রী, সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি আন্নাথে-র শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদে যান রজনীকান্ত। আন্নাথে-র শ্য়ুটিংয়ের মাঝে ওই ছবির বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হন। আন্নাথের সেটের বেশ কয়েকজন কোভিডে আক্রান্ত হলেও, রজনী ভাল আছেন বলে খবর পাওয়া যায়। রজনীকান্ত কোভিডে আক্রান্ত না হলেও প্রত্যেকে যাতে সুরক্ষিত থাকেন, সেই কারণে ঝটপট বন্ধ করে দেওয়া হয় সব কাজ। তা সত্ত্বেও শেষরক্ষা হয়নি। উচ্চ রক্তচাপের জেরে অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। দক্ষিণী সুপারস্টারের অসুস্থতার জেরে তড়িঘড়ি তাঁকে ভর্তি করে দেওয়া হয় হায়দরাবদের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসকদের কড়া নজরদারিতে রাখা হয় রজনীকান্তকে। 

পরপর বেশ কয়েকদিন চিকিৎসার পর অবশেষ হাসপাতাল থেকে মুক্তি পান রজনীকান্ত। হাসপাতাল থেকে বেরনোর সময় থেকেই অভিনতার ফ্যান ক্লাবগুলি থালাইভার একের পর এক ছবি শেয়ার করে।

.