মুক্তির আগেই বাহুবলীর ২-এর রেকর্ড ভেঙে দিল রজনীকান্তের ২.০!

ভারতীয় সিনেমা হিসেবে মাইলস্টোন তৈরি করে ফেলেছে পরিচালক রাজামৌলির ছবি বাহুবলী ২ । বাহুবলী ২ ছবি ঘিরে কিছুদিন আগেই সারা দেশে উন্মাদনা তুঙ্গে ছিল। একের পর এক নতুন রেকর্ড তৈরি করতে লাগল এই ছবি। এবার বাহুবলী ২ –এর রেকর্ড ভেঙে দিল রজনীকান্তের নতুন ছবি ২.০। কিন্তু ছবি মুক্তির আগেই কীভাবে রেকর্ড ভাঙল?

Updated By: Jun 3, 2017, 04:54 PM IST
মুক্তির আগেই বাহুবলীর ২-এর রেকর্ড ভেঙে দিল রজনীকান্তের ২.০!

ওয়েব ডেস্ক: ভারতীয় সিনেমা হিসেবে মাইলস্টোন তৈরি করে ফেলেছে পরিচালক রাজামৌলির ছবি বাহুবলী ২ । বাহুবলী ২ ছবি ঘিরে কিছুদিন আগেই সারা দেশে উন্মাদনা তুঙ্গে ছিল। একের পর এক নতুন রেকর্ড তৈরি করতে লাগল এই ছবি। এবার বাহুবলী ২ –এর রেকর্ড ভেঙে দিল রজনীকান্তের নতুন ছবি ২.০। কিন্তু ছবি মুক্তির আগেই কীভাবে রেকর্ড ভাঙল?

রজনীকান্তের পরবর্তী ছবি মুক্তি পাবে আগামি বছর অর্থাত্‌ ২০১৮-এর ২৫ জানুয়ারি। ছবি মুক্তির আগেই ইতিহাস তৈরি করা বাহুবলী ২ –এর রেকর্ড ভেঙে দিল। কিন্তু কীভাবে? একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, সারাদেশে ১৫টি ভাষায় ৭ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রজনীকান্তের ২.০। যেখানে বাহুবলী ২ মুক্তি পেয়েছিল ৬৫০০টি প্রেক্ষাগৃহে।

প্রসঙ্গত, রজনীকান্তের সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকেও। এই ছবিতে তিনি খলনায়কের ভূমিকায় রয়েছেন। এবং নায়িকার চরিত্রে দেখা যাবে অ্যামি জ্যাকশনকে।

.