রাজ নয়, দুবাইতে এই ব্যক্তির সঙ্গে স্কাই ডাইভিং শুভশ্রীর, অভিনেত্রীর সঙ্গে ইনি কে?

তাই কাজের ফাঁকে বেড়াতে যাওয়ার কোনও সুযোগই হাতছাড়া করেন না রাজ-শুভশ্রী।

Updated By: May 9, 2019, 03:35 PM IST
রাজ নয়, দুবাইতে এই ব্যক্তির সঙ্গে স্কাই ডাইভিং শুভশ্রীর, অভিনেত্রীর সঙ্গে ইনি কে?

নিজস্ব প্রতিবেদন: সুযোগ পেলেই মাঝে মধ্যেই বিদেশে পাড়ি দেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুজনেই বেড়াতে ভালোবাসেন, তাই কাজের ফাঁকে বেড়াতে যাওয়ার কোনও সুযোগই হাতছাড়া করেন না রাজ-শুভশ্রী।

সম্প্রতি, রাজ চক্রবর্তীর আগামী ছবি 'পরিণীতা'র শ্য়ুটিং শেষ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ের পর এই ছবির মাধ্যমেই পর্দায় ফিরছেন তিনি। ছবির শ্যুটিং শেষ করে কিছুদিন আগেই দুবাই-এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন শুভশ্রী। রাজের সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন তিনি। বিমানে যাওয়ার সময় পুরনো এক বন্ধুর সঙ্গে দেখা হয়ে যাওয়ার পর তাঁর সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে অভিনেত্রী।

আরও পড়ুন-রসিক রবীন্দ্রনাথ ও কিছু মজার ঘটনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

দুবাইয়ে গিয়ে বহুদিনের স্কাইডাইভিং করার ইচ্ছাও পূরণ করে ফেলেছেন শুভশ্রী। তাঁর কথায়, ছেলেবেলা থেকেই তিনি স্কাইডাইভিং করতে চেয়েছেন কিন্তু হয়ে ওঠেনি। তাই এটাই তাঁর প্রথম স্কাইডাইভিং। এটা তাঁর কাছে স্বপ্নের মতোই মনে হচ্ছে। স্কাইডাইভিংয়ের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন অভিনেত্রী। যেখানে তাঁর সঙ্গে আরও এক ব্যক্তিকে স্কাইডাইভিং করতে দেখা গেছে। দেখে মনে হচ্ছে যেন পাখির মতোই আকাশে ভাসছেন দুজনে।

আরও পড়ুন-বিয়ের পর শ্বশুরবাড়িতে পা রাখলেন অভিনেত্রী, বরণ থেকে কড়ি খেলা রইল সমস্ত ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে শুভশ্রীর সঙ্গে এই ব্যক্তিটি কে? অনেকেই হয়ত এককথায় এক রাজ চক্রবর্তী ভেবে ভুল করবেন। তবে না। শুভশ্রীর পোস্ট করা আরও একটি ভিডিয়ো ভালো করে দেখলেই বোঝা যায়, শুভশ্রী সঙ্গে ভেসে থাকা এই ব্যত্তিটি এক্কেবারেই রাজ নন। ইনি হলেন ইন্সট্রাক্টর। স্কাইডাইভিংয়ের আগে শুভশ্রীর সঙ্গে ওই ব্যক্তিকে বিমানে উঠতে দেখা যায়। দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

কিছুদিন আগে এভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল গায়িকা তথা অভিনেত্রী মোনালি ঠাকুরের স্কাইডাইভিংয়ের ভিডিয়ো। তবে দুবাই নয়, আমেরিকাতে গিয়ে স্কাইডাইভিং করতে দেখা গিয়েছিল মোনালিকে।

আরও পড়ুন-মার্কিন মুলুকে গিয়ে স্কাইডাইভিংয়ের নেশায় বুঁদ গায়িকা মোনালি

.