বিয়ে নিয়ে টেলিভিশনের 'ড্রামা কুইন' কী বললেন দেখুন

স্বামীর নাম প্রকাশ্যে আনলেও, তাঁকে ক্যামেরার সামনে এখনও আনেননি রাখি।

Updated By: Sep 4, 2019, 12:03 PM IST
বিয়ে নিয়ে টেলিভিশনের 'ড্রামা কুইন' কী বললেন দেখুন

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বিয়ে সেরেছেন। এনআরআই স্বামীর সঙ্গে বিয়ের পর থেকে সিঁথিতে সিদূর এবং গলায় মঙ্গলসূত্র সব সময়ই পরে থাকতে দেখা যায় রাখি সাওয়ান্তকে। স্বামীর নাম প্রকাশ্যে আনলেও, তাঁকে ক্যামেরার সামনে এখনও আনেননি রাখি। যা নিয়ে এখনও জোর জল্পনা চলছে।

আরও পড়ুন : আরতী সেরে গণেশ বিসর্জনে জোর নাচলেন সলমন, দেখুন ভিডিয়ো
সম্প্রতি রাখি সাওয়ান্ত হাজির হন ক্যামেরার সামনে। সেখানে তিনি বলেন, অনেক অপেক্ষার পর মনমতো স্বামী পেয়েছেন তিনি। ভালো একজনকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার জন্যই তিনি এতদিন পর্যন্ত অপেক্ষা করে ছিলেন। রিতেশকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তাঁর জীবন স্বার্থক হয়েছে বলেও জানান টেলিভিশনের 'ড্রামা কুইন'।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কখনও অভিষেক অবস্তি আবার ককনও দীপক কালাল, এক এক সময় এক একজনের সঙ্গে নাম জড়ায় রাখির। অভিষেক অবস্তির সঙ্গে বাগদানের পরও ভেঙে যায় রাখির বিয়ে। 
অন্যদিকে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর মার্কিন মুলুকের লস এঞ্জেলসে দীপক কালালের সঙ্গে গাঁটছড়া বাঁধার কথা ছিল রাখির। বিয়ের কার্ড ছাপানোর পরও দীপকের গলায় মালা দেননি রাখি। যা নিয়ে সম্প্রতি রাখির বিরুদ্ধে বিষোদগার করেন দীপক। 
তিনি দাবি করেন, বিয়ের জন্য রাখি নাকি তাঁর কাছ থেকে ৪ কোটি নিয়েছেন। শিগিগর রাখিকে ওই টাকা ফেরত দিতে হবে, নাহলে তিনি বলি অভিনেত্রীকে নাস্তানাবুদ করে ছাড়বেন বলেও হুমকি দেন দীপক।