'বিয়ে করবেন না', চাপে পড়েই কি ঘর ভাঙার সিদ্ধান্ত রাখির?

 সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভিডিয়ো পোস্ট করেছেন রাখি (Rakhi Sawant)। যাতে সমস্ত মেয়েদের বিয়ে না করার পরামর্শ দিয়ে তিনি।

Updated By: Dec 11, 2019, 05:01 PM IST
'বিয়ে করবেন না', চাপে পড়েই কি ঘর ভাঙার সিদ্ধান্ত রাখির?

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই বিয়ে নিয়ে মজে ছিলেন, বরের প্রেমে মগ্ন ছিলেন বলা ভালো। তবে বিয়ের ৫ মাস কাটতে না কাটতেই রাখির জীবনে কী এমন ঘটল? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভিডিয়ো পোস্ট করেছেন রাখি (Rakhi Sawant)। যাতে সমস্ত মেয়েদের বিয়ে না করার পরামর্শ দিয়ে তিনি।

বিয়ের সাজে রাখির ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। প্রথমে অস্বীকার করলেও বিয়ের কথা রাখি স্বীকার করে নেন গত ৪ঠা অগস্ট। একজন NRI-পাত্রকে তিনি বিয়ে করেছেন বলেও জানান রাখি। জানিয়েছিলেন, তাঁর স্বামী প্রবাসী ভারতীয়, তাঁর বর থাকেন আমেরিকায়। সেসময় 'স্পট বয়'কে দেওয়া সাক্ষাৎকারে রাখী জানিয়েছিলেন, ''আসলে প্রথমে আমি ভয় পেয়ে গিয়েছিলাম। হ্যাঁ আমি বিয়ে করে নিয়েছি। আমি এই খবর নিশ্চিত (Confirm) করছি।''

আরও পড়ুন-চেষ্টা করলে বাধা অতিক্রম করতে পারবই, অ্যাসিড আক্রান্তদের উদ্দেশ্যে বললেন শাহরুখ

নিজের স্বামী প্রসঙ্গে রাখি (Rakhi Sawant) জানিয়েছিলেন, ''আমার বরের নাম রীতেশ, ও UKতে থাকে। বিয়ের পরপরই যদিও ওকে ওখানে ফিরে যেতে হয়েছে কারণ, আমি ভিসা পেলে আমিও চলে যাব। তবে অবশ্যই কাজের জন্য আমি এদেশে আসব।''

যদিও রাখির এসব কথাবার্তার পরও তিনি যে সত্যিই বিয়ে করেছেন একথা অনেকেই বিশ্বাস করেননি। কারণ, রাখির মতো নাটক করতে খুব কমজনই পারেন বলে অনেকেরই ধারনা। আর তাছাড়া বিয়ে নিয়ে আগেও তিনি কিছু কম নাটক করেননি বলেই অভিমত নেটিজেনদের। সে যাই হোক, সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি টিকটক ভিডিয়ো পোস্ট করেছেন রাখি। যাতে তিনি পরামর্শ দিয়েছেন 'শাদি মত করনা'।

আরও পড়ুন-দ্বিতীয় বিবাহবার্ষিকী, এতটা পথ পার করে আসার পর অভিজ্ঞতা কী? লিখলেন বিরাট-অনুষ্কা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-মায়ের 'অন স্ক্রিন' চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের? মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

কী হঠাৎ করে কী এমন ঘটল রাখির জীবনে? তবে রাখি একথা নেহাতই মজা করে বলেছেন নাকি সত্যি সত্যিই তাঁর বিবাহিত জীবনে কোনও সমস্যা হয়েছে সেটা রাখিই জানেন। তবে বেশকিছুদিন আগে রাখি জানিয়েছিলেন, তাঁর স্বামীকে সবাই 'বিগ বস'-এর শোতে দেখতে পাবেন। পরে অবশ্য রাখি ফের জানান, তাঁর স্বামী রিতেশ ক্যামেরার সামনে বিশেষ আসতে চান না, তাই তিনি 'বিগ বস'-এ আসতে চাননি। তাই রাখির বিয়ে নিয়ে বরাবরই সকলে ধোঁয়াশার মধ্যেই রয়েছেন।