Ram Gopal Varma: সমকামীদের নিয়ে ছবি, বেশ কিছু মাল্টিপ্লেক্স ফিরিয়ে দিল 'খতরা'কে, দাবি রামগোপাল বর্মার

দুই নারীর প্রেমের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে 'খতরা'(Dangerous)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অপ্সরা রানি ও নয়না গঙ্গোপাধ্যায়। ছবির প্রচারে মুম্বইয়ের পাশাপাশি বেশ কিছু শহরে ঘুরছেন পরিচালক। 

Updated By: Apr 5, 2022, 08:03 PM IST
Ram Gopal Varma: সমকামীদের নিয়ে ছবি, বেশ কিছু মাল্টিপ্লেক্স ফিরিয়ে দিল 'খতরা'কে, দাবি রামগোপাল বর্মার

নিজস্ব প্রতিবেদন: এই শুক্রবার মুক্তি পাওয়ার কথা রামগোপাল বর্মার(Ram Gopal Verma) আগামী ছবি 'খতরা'র (Dangerous)। কিন্তু মুক্তি দুদিন আগেই আচমকা দুঃসংবাদ পরিচালকের কাছে। ছবির মুখ্য চরিত্র দুজন সমকামী। এই কারণেই নাকি বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সে স্ক্রিন পায়নি এই ছবি। অথচ এই ছবি ইতিমধ্যেই পার করেছে ফিল্ম সার্টিফিকেশন বোর্ডের চৌকাঠ। এ সার্টিফিকেট নিয়ে এই ছবি পেয়েছে মুক্তির ছাড়পত্র। 

দুই নারীর প্রেমের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে খতরা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অপ্সরা রানি ও নয়না গঙ্গোপাধ্যায়। ছবির প্রচারে মুম্বইয়ের পাশাপাশি বেশ কিছু শহরে ঘুরছেন পরিচালক। সম্প্রতি ছবির প্রচারে কলকাতাও এসেছিলেন রাম গোপাল বর্মা, অপ্সরা ও নয়না। মঙ্গলবার টুইটারে পরিচালক লেখেন যে, 'লেসবিয়ন থিম থাকার জন্য আইনক্স ও পিভিআর সিনেমাস তাঁর ছবি দেখাতো চাইছে না।'

তিনি আরও লেখেন, 'সুপ্রিম কোর্ট সেকশন ৩৭৭ প্রত্যাহার করেছে। সেন্সর বোর্ড এই ছবিকে ছাড়পত্র দিয়েছে। তা সত্ত্বেও মাল্টিপ্লেক্সের এই সিদ্ধান্ত আদতে #LGBT কমিউনিটির বিরোধিতা। ' সোশ্যাল মিডিয়ায় পরিচালক এলজিবিটি কমিউনিটির কাছে আবেদন করেছেন এই সিদ্ধান্তের বিরোধিতা করার জন্য। পাশাপাশি সবাইকে মাল্টিপ্লেক্সের ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর অনুরোধ করেন রামগোপাল। তাঁর মতে এটি পুরো মানব সমাজের প্রতি অপমান। যেখানে দেশের সর্বোচ্চ আদালত সমকামী সম্পর্ককে আইনি মান্যতা দিয়েছে সেখানে কেন তাঁর ছবি গ্রহণ করতে চাইছে না মাল্টিপ্লেক্স, প্রশ্ন তুলেছেন রামগোপাল বর্মা। 

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor: আলিয়া-রণবীরের মুম্বই রিসেপশন, অতিথি তালিকায় দীপিকা, শাহরুখ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.