Cheene Badam: এনার ছবি থেকে সরে দাঁড়ানোয় এবার যশকে তুলোধনা রানার

 অভিনেতার এমন আকস্মিক সিদ্ধান্তে এবার তাঁকে টুইটারে একহাত নিলেন টলিপাড়ার আরও এক প্রযোজক রানা সরকার। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2022, 07:57 PM IST
Cheene Badam: এনার ছবি থেকে সরে দাঁড়ানোয় এবার যশকে তুলোধনা রানার

নিজস্ব প্রতিবেদন : আর ৫ দিন পর মুক্তি পেতে চলেছে যশ-এনার (Yash Dasgupta-Ena Saha) ছবি 'চিনে বাদাম'। আর তার ঠিক আগে যশের ছবি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তে সরগরম টলিপাড়া। অভিনেতার এমন আকস্মিক সিদ্ধান্তে এবার তাঁকে টুইটারে একহাত নিলেন টলিপাড়ার আরও এক প্রযোজক রানা সরকার। 

রবিবার সকালে টুইটারে যশ দাশগুপ্ত লেখেন, ''ছবির ক্রিয়েটিভ বিষয় নিয়ে প্রযোজনা সংস্থা এবং পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে মতবিরোধের কারণে আমি নিজেকে 'চিনে বাদাম' থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিচ্ছি। তবে আমি এই ছবিটাতে নিজের সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে কাজ করেছি। তাই চাই না ছবিটা নষ্ট হোক। আমি ছবির নির্মাতাদের শুভেচ্ছা জানাচ্ছি। যদি তেমন কোনও পরিস্থিতি তৈরি হয়, তখন আমি ছবি থেকে সরে দাঁড়ানোর কারণ সামনে আনব।''

এর পর যশের এই টুইটকে একহাত নিয়ে প্রযোজক রানা সরকার লেখেন, ''টাকা পেয়ে গেছি আর কি চাই, এবার প্রোডিউসার মরুক…'' তবে শুধু যশকে একহাত নেওয়াই নয়, 'চিনে বাদাম' ছবির নায়িকা তথা প্রযোজক এনা সাহাকে প্রয়োজনে সাহায্যের আশ্বাসও দিয়েছেন রানা সরকার। লিখেছেন, ''এনা আমি তোমার সঙ্গে আছি, কোনও সাহায্য লাগলে বলতে পারো।'' জারেক এন্টারটেইনমেন্টের উদ্দেশ্যে লিখেছেন, ''ওদের নিয়ে রিলিজ করলে যা হতো ওদের ছাড়া রিলিজ করলেও একই হবে।'' প্রসঙ্গত এখনও পর্যন্ত যশ দাশগুপ্তকে নিয়ে কোনও ছবি বানাননি প্রযোজক রানা সরকার।

 এদিকে রবিবার যশ দাশগুপ্তের 'চিনে বাদাম' ছাড়ার কথা ঘোষণার পর অভিনেতার এমন সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেন ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক এবং প্রযোজক এনা সাহার মা বনানী সাহা। ঠিক কী কারণে যশ এমন সিদ্ধান্ত নিলেন তা তাঁদের কাছেও স্পষ্ট নয় বলে জানান। 

আরও পড়ুন- Cheene Badam: মুক্তির আগে এনার ছবি থেকে সরে দাঁড়ালেন যশ, কী এমন ঘটল?

 

.