রণবীর-আলিয়ার বিয়ের দিন ঠিক! ভূ-স্বর্গেই বসছে বিয়ের আসর?

রণবীর-আলিয়া দুজনেই নাকি বিয়ের দিনও ঠিক করে ফেলেছেন। 

Updated By: Dec 10, 2019, 05:27 PM IST
রণবীর-আলিয়ার বিয়ের দিন ঠিক! ভূ-স্বর্গেই বসছে বিয়ের আসর?

নিজস্ব প্রতিবেদন: রণবীর কাপুর ও আলিয়া ভাটের (Ranbir Kapoor-Alia Bhatt) বিয়ের জল্পনা বহুদিনের। এখন শুধুই 'রণলিয়া' ভক্তদের স্বপ্ন সফল হওয়ার অপেক্ষা। 'স্পট বয়' সূত্রে খবর  রণবীর-আলিয়া দুজনেই নাকি বিয়ের দিনও ঠিক করে ফেলেছেন। 

'স্টপ বয়' সূত্রে খবর, ২০২০তেই নাকি হতে চলেছে রণবীর-আলিয়ার বিয়ে। ইতিমধ্যেই কাপুর ও ভাট পরিবার মিলে দুজনের বিয়ের দিনও ঠিক করে ফেলেছে। বিয়ের জন্যই নাকি রণবীর-আলিয়া জুটি ২০২০ সালে নির্দিষ্ট একটি মাসে কোনও কাজ রাখেননি। বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের (Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা ও গয়না আলিয়া পরবেন বলেও ঠিক করে ফেলেছেন। তবে ঠিক কোন মাসে রণবীর-আলিয়া সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তা অবশ্য এখনও গোপনেই রাখা হয়েছে। জানা যাচ্ছে, শুধু বিয়ের দিনই বিয়ের স্থানকালও ঠিক হয়ে গিয়েছে। আর এক্ষেত্রে রণবীর-দীপিকা, বিরাট-অনুষ্কার মতোই 'ডেস্টিনেশন ওয়েডিং' (Destination Wedding)-এর দিকেই ঝুঁকছেন রণবীর-আলিয়া। তবে বিদেশের মাটিতে নয়, এদেশেই রণবীর-আলিয়ার বিয়ের আসর। 'ডেস্টিনেশন ওয়েডিং' হিসাবে ভূ-স্বর্গ-অর্থাৎ কাশ্মীরই পছন্দ আলিয়ার। 

আরও পড়ুন-অ্যসিড হামলার পর নিজেকে দেখে আঁতকে উঠল মালতী, ছপকের ট্রেলারে অ্যাসিড হামলার নৃশংসতা দেখলে আপনিও আঁতকে উঠবেন.. 

বিশেষ সূত্রে খবর, মেঘনা গুলজারের ছবি 'রাজি'তে অভিনয় করার সময়ই কাশ্মীরের প্রতি ভালোলাগা তৈরি হয় আলিয়ার। তখনই ঠিক করে ফেলেছিলেন কাশ্মীরকেই (Kashmir) 'ডেস্টিনেশন ওয়েডিং'এর আসর হিসাবে বেছে নেবেন। আলিয়ার ইচ্ছা অনুসারে কাশ্মীরকেই বেছে নেওয়া হচ্ছে। তবে কিছুদিন আগে শোনা যাচ্ছিল রণবীর-আলিয়ার বিয়ের আসর বসছে প্যারিসে। যদিও বিয়ে নিয়ে রণবীর-আলিয়া কিংবা কাপুর অথবা ভাট পরিবারের কেউই মুখ খোলেননি। আপাতত বিয়ের কোনও তাড়া নেই বলেই প্রসঙ্গ এড়াচ্ছেন দুই লাভ-বার্ড। 

.