Ranbir Kapoor-Alia Bhatt wedding: বিয়ের তারিখ নির্ধারিত হয়েছিল নভেম্বরে, কেন তড়িঘড়ি এগিয়ে আনা হল আলিয়া-রণবীরের বিয়ে?

আলিয়া(Alia Bhatt) ও রণবীরের(Ranbir Kapoor) বিয়ের তারিখ নির্ধারিত হয়েছে ১৭ এপ্রিল। তার আগে তিনদিনব্যপী চলবে বিয়ের অনুষ্ঠান। একেবারে পাঞ্জাবী রীতিনীতি মেনে চলবে মেহেন্দি, হলদি, সংগীতের অনুষ্ঠান। 

Updated By: Apr 6, 2022, 11:38 AM IST
Ranbir Kapoor-Alia Bhatt wedding: বিয়ের তারিখ নির্ধারিত হয়েছিল নভেম্বরে, কেন তড়িঘড়ি এগিয়ে আনা হল আলিয়া-রণবীরের বিয়ে?

নিজস্ব প্রতিবেদন: রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাটের(Alia Bhatt) গাঁটছড়া বাঁধার কথা ছিল এই বছরের নভেম্বর মাসে, কিন্তু হঠাৎই বদলে যায় বিয়ের তারিখ। শোনা যায় এপ্রিলেই গাঁটছড়া বাঁধছেন দুই তারকা। আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। বাবা ঋষি কাপুরের মতো চেম্বুরে পৈতৃক বাড়ি আর.কে.হাউজেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর। 

বিয়ের তারিখ নির্ধারিত হয়েছে ১৭ এপ্রিল। তার আগে তিনদিনব্যপী চলবে বিয়ের অনুষ্ঠান। একেবারে পাঞ্জাবী রীতিনীতি মেনে চলবে মেহেন্দি, হলদি, সংগীতের অনুষ্ঠান। শোনা যাচ্ছে পরিবার ও কিছু কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন দুই তারকা। সূত্রের খবর, রণবীর এবং আলিয়ার বিয়ের রিসেপশনে চাঁদের হাট বসতে চলেছে। রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, শাহরুখ খান, অয়ন মুখার্জি, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, করণ জোহরের মতো বলিউড সেলিব্রিটিদের ইতিমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে রণবীর ও আলিয়ার রিসেপশনে।

নভেম্বর থেকে এগিয়ে আনা হয় বিয়ের তারিখ। আলিয়া ও রণবীরের শুটিং অ্যাডজাস্ট করে তাঁদের পারিবারিক পুরোহিত বিয়ের দিন ধার্য করেছেন। তড়িঘড়ি বিয়ে এগিয়ে আনার পিছনে বিশেষ কারণও রয়েছে। বার্ধক্যজনিত কারণে বেশ অনেকদিন ধরেই অসুস্থ আলিয়ার দিদা অর্থাৎ সোনি রাজদানের মা এন রাজদান। তাঁর অবস্থা স্থিতিশীল নয়। তাঁর শেষ ইচ্ছা আলিয়ার বিয়ে দেখা। দিদার শেষ ইচ্ছা পূরণ করতেই বিয়ের অনুষ্ঠান এগিয়ে আনা হয় এপ্রিলে। 

আরও পড়ুন: Bengali Cinema Screening in Cinema Hall: সিনেমা হলে কি সত্যিই বাংলা সিনেমা ব্রাত্য! তিনবছরের পরিসংখ্যান চেয়ে পাঠাল নবান্ন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.