Ayodhya: রামমন্দিরে রক্তপাত? কেন গুলি চলল রামলালার চোখের সামনে?

Ram Mandir Fire: রামমন্দিরে রক্তপাত? কেন? কী ঘটল অযোধ্যায়? জানা গিয়েছে, এই ঘটনার জেরে এক সশস্ত্র সীমাবল বা এসএসএফ জওয়ান মারা গিয়েছেন।

Updated By: Jun 19, 2024, 05:33 PM IST
Ayodhya: রামমন্দিরে রক্তপাত? কেন গুলি চলল রামলালার চোখের সামনে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামমন্দিরে রক্তপাত? কেন? কী ঘটল অযোধ্যায়? জানা গিয়েছে, এই ঘটনার জেরে এক সশস্ত্র সীমাবল বা এসএসএফ জওয়ান মারা গিয়েছেন। এই এসএসএফ জওয়ানের দেহে গুলি লাগে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। ঘটনাস্থলে পুলিস পৌঁছে যায়। তারা দেহ নিজেদের হেফাজতে নেয় এবং তা পোস্ট মর্টেমে পাঠায়।

আরও পড়ুন: Iran Earthquake: আতঙ্ক! ভয়ংকর নড়ে উঠল টেকটোনিক প্লেট, ভেঙে পড়ল বাড়ি, মৃত্যু, হাহাকার...

গতকাল, মঙ্গলবার রাতের দিকে ঘটনাটি ঘটেছিল। যে জওয়ান মারা গিয়েছেন তাঁর নাম শত্রুঘ্ন বিশ্বকর্মা। অম্বেদকর নগরের বাসিন্দা তিনি। তাঁকে রাম জন্মভূমির সিকিউরিটি গ্রুপে বহাল করা হয়েছিল। 

কী ঘটেছিল? 

রাম জন্মভূমি তীর্থক্ষেত্র অফিসসূত্রে জানা গিয়েছে, তিনি তাঁর বন্দুকটি নিয়ে নাড়াচাড়া করছিলেন। তখনই হঠাৎ একটি গুলি অসাবধানে অতর্কিতে বেরিয়ে আসে আগ্নেয়াস্ত্র থেকে। এদিকে গুলির আওয়াজ পেয়ে তাঁর কাছাকাছি ডিউটি করছিলেন যে-সুরক্ষাকর্মী তিনি সঙ্গে সঙ্গে দৌড়ে যান। গিয়ে দেখেন ওই জওয়ান আহত অবস্থায় পড়ে রয়েছেন! ওই অবস্থাতেই তিনি সঙ্গে সঙ্গে তাঁর সতীর্থ ওই জওয়ানকে নিয়ে হাসপাতালে ছোটেন। সেখানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বুঝে ডাক্তারেরা তাঁকে ট্রমা সেন্টারে রেফার করেন। তবে, ট্রমা সেন্টারে শত্রুঘ্ন বিশ্বকর্মাকে মৃত ঘোষণা করেন ডাক্তারেরা। 

আরও পড়ুন: Severe Heatwave in Delhi: শুকিয়ে কাঠ দেশ! দহনে মৃত্যু ১৫! 'মেঘ দে পানি দে'র আর্তিতেই মিশল আর্তনাদ...

পুলিস দেহ ময়না তদন্তে পাঠিয়ে দিয়েছে। এবং সঙ্গে সঙ্গে ঘটনার তদন্তও শুরু করে দিয়েছে। যদিও রামমন্দির কর্তৃপক্ষের তরফে বলা হয়েছে, শত্রুঘ্ন বিশ্বকর্মার ঘটনাটা সম্পূর্ণ ভাবে 'মিসহ্যান্ডলিং অফ দ্য ওয়েপন', তথাপি পুলিস পুরো বিষয়টি খতিয়ে দেখছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.