'গলি বয়'-এ অভিনয় করার প্রস্তাব ফিরিয়েছিলেন রণবীর কাপুর! কেন জানেন?

জোয়া আখতারের এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সকলেই রণবীর সিং ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ। 

Updated By: Jan 13, 2019, 02:43 PM IST
'গলি বয়'-এ অভিনয় করার প্রস্তাব ফিরিয়েছিলেন রণবীর কাপুর! কেন জানেন?

নিজস্ব প্রতিবেদন: ৯ জানুয়ারি মুক্তি পেয়েছে রণবীর সিং, আলিয়া ভাটের আগামী ছবি 'গলি বয়'-এর ট্রেলার। আর জোয়া আখতারের এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সকলেই রণবীর সিং ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ। 

ছবিতে মুম্বইয়ের চৌল এলাকার বাসিন্দা রণবীরকে খ্যাতনামা র‌্যাপার হয়ে ওঠার গল্প বলবে 'গলি বয়'। ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে এসে রণবীর সিং তাঁর 'গলি বয়'-এর চরিত্রটা নিয়ে বলেছিলেন ''এই চরিত্রটা তাঁর জন্যই তৈরি, যদি এই চরিত্রটা অন্যকেউ পেত তাহলে হিংসে হতো বৈকি। ''

তবে এটা কী জানেন? 'গলি বয়'-ছবির একটি চরিত্রের জন্য দু'বছর আগে ট্যালেন্টেড রণবীর কাপুরের কাছে প্রস্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক জোয়া আখতার। সেসময় জোয়া আখতার তাঁর ফিল্মের চরিত্রগুলির জন্য অভিনেতা-অভিনেত্রীদের নির্বাচন করা সবে শুরু করেছিলেন। যদিও ততদিনে রণবীর সিং তাঁর র‌্যাপার চরিত্রটা করার জন্য হ্যাঁ করেও দিয়েছিলেন। তাই প্রথমে ছবিটি নিয়ে আগ্রহ প্রকাশ করলেও পরে 'গলি বয়' ছবিতে রণবীরের সিংয়ের পার্শ্ব চরিত্র করার প্রস্তাব ফিরিয়ে দেন রণবীর কাপুর। তিনি চাননি সহ প্রধান চরিত্র ছাড়া ছবির সহ অভিনেতা হিসাবে অন্য কোনও চরিত্রে কাজ করতে। 

তবে এই প্রথম নয়, জোয়া আখতারের 'দিল ধড়কনে দো' ছবির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিল রণবীর কাপুর ও করিনা কাপুর। তবে তাঁরা সেই প্রস্তাব ফিরিয়ে দিলে ভাইবোনের সে চরিত্র দুটির জন্য রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়াকে বেছে নেওয়া হয়। শুধু তাই নয় জোয়া আখতারের 'জিন্দেগী না মিলেগি দোবার' ছবির প্রস্তাবও ফিরেয়ে দিয়েছিলেন রণবীর কাপুর।

.