Ranbir-Alia : অন্তঃসত্ত্বা স্ত্রীর বেবিবাম্প নিয়ে রণবীরের মন্তব্য, চটলেন আলিয়া!

কাপুর বাড়িতে আসছে নতুন অতিথি। বাবা-মা হচ্ছেন রণবীর-আলিয়া। গত জুন মাসে আলিয়া তাঁর মা হওয়ার খবর জানানোর পর থেকেই শুরু হয়েছে চর্চা। কিন্তু অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে এ কী বলে বসলেন রণবীর! 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে গিয়ে অন্তঃসত্ত্বা আলিয়ার ক্রমাগত ওজন বৃদ্ধি নিয়ে মন্তব্য করে বসেন রণবীর। আর তাতেই নেটদুনিয়ার কোপে পড়েছেন তিনি। অভিনেতার ভাবনাচিন্তা 'কুরুচিকর' বলে কটাক্ষ করেছেন নেট নাগরিকদের একাংশ। কেউ আবার রণবীরের রসবোধ নিয়েও প্রশ্ন তুলেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2022, 04:35 PM IST
Ranbir-Alia : অন্তঃসত্ত্বা স্ত্রীর বেবিবাম্প নিয়ে রণবীরের মন্তব্য, চটলেন আলিয়া!

Ranbir Kapoor, Alia Bhatt, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাপুর বাড়িতে আসছে নতুন অতিথি। বাবা-মা হচ্ছেন রণবীর-আলিয়া। গত জুন মাসে আলিয়া তাঁর মা হওয়ার খবর জানানোর পর থেকেই শুরু হয়েছে চর্চা। কিন্তু অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে এ কী বলে বসলেন রণবীর! 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে গিয়ে অন্তঃসত্ত্বা আলিয়ার ক্রমাগত ওজন বৃদ্ধি নিয়ে মন্তব্য করে বসেন রণবীর। আর তাতেই নেটদুনিয়ার কোপে পড়েছেন তিনি। অভিনেতার ভাবনাচিন্তা 'কুরুচিকর' বলে কটাক্ষ করেছেন নেট নাগরিকদের একাংশ। কেউ আবার রণবীরের রসবোধ নিয়েও প্রশ্ন তুলেছেন।

ঠিক কী ঘটেছে?

অন্তঃসত্ত্বা অবস্থাতেই স্বামী রণবীর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে মিলে 'ব্রহ্মাস্ত্র'র প্রচার চালাচ্ছেন আলিয়া। যদিও ছবির প্রচারের জন্য যতটা দৌড়ঝাঁপ করা দরকার, ঠিক ততটা হয়ত করা সম্ভব হচ্ছে না 'রণলিয়া'র। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে এক কথোপকথনে অংশ নেন হবু বাবা-মা। সেখানেই তাঁদের প্রশ্ন করা হয়, কেন আরও ব্যাপকভাবে ছবির প্রচার করা হচ্ছে না। আর তারই উত্তর দিতে শুরু করেছিলেন আলিয়া। বলেন,  'হ্যাঁ, আমরা অবশ্যই আরও ব্যাপকহারে ছবির প্রচার করব। তবে যদি প্রশ্ন করেন, কেন আমরা এখনও এটি করছি না? তাহলে বলব, এই মুহূর্তে আমাদের লক্ষ্য...'। নাহ, উত্তরটা শেষ করে উঠতে পারেননি তিনি। তার আগেই ঠাণ্ডা পানীয়র গ্লাসটা রেখে আলিয়াকে থামিয়ে দেন রণবীর। স্ত্রীর বেবিবাম্পের দিকে তাকিয়ে বলেন, 'আসলে কেউ একজন ব্যাপকহারে ছড়িয়ে পড়ছে।' স্বামীর মুখে এমন কথা শুনে কিছুটা অবাকই হন আলিয়া। আর তারপরেই স্ত্রীর পিঠে হাত বুলিয়ে তাঁকে সান্তনা দিয়ে রণবীর বলেন 'আসলে মজা করছিলাম।' 

আরও পড়ুন-'সলমান মেয়েদের পেটান, বিকৃতমনস্ক' বিস্ফোরক প্রাক্তন সোমি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রণবীর কাপুরের একটি ফ্যানপেজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্য়মে নেট দুনিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো। যা দেখে রণবীরের উপর বিরক্ত নেট নাগরিকদের একাংশ। 'এটা দেখে খারাপ লাগলো'। কেউ লিখেছেন, 'এটা মোটেও মজার বিষয় নয়।' কারোর কথায় 'এই মজাটা ভীষণই কুরুচিকর।' কেউ বলেছেন, 'আলিয়া আরও ভালো কাউকে পেতে পারত।' আবার কারোর মন্তব্য, একজন অন্তঃসত্ত্বা মহিলার সম্পর্কে এধরনের মন্তব্য মোটেও ঠিক নয়।

আরও পড়ুন-ক্যানসারকে হারিয়ে কঙ্গনার হাত ধরে ফিরছেন মহিমা চৌধুরী

গত ১৪ এপ্রিল 'ভাট কন্যা' আলিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন 'কাপুর নন্দন' রণবীর। আর বিয়ের ২ মাসের মাথাতেই মা হওয়ার সুখবর শোনান আলিয়া। যদিও অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির কাজ এবং প্রচার চালিয়ে যাচ্ছেন আলিয়া। আগাম ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আলিয়া-রণবীরের ছবি 'ব্রহ্মাস্ত্র'। সম্প্রতি সামনে এসেছে ছবির 'ডান্স কা ভূত' গানের টিজার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.