দ্বিতীয়বার বিয়ে করছেন করিশ্মা কাপুর? প্রতিক্রিয়া জানালেন বাবা রণধীর

কিছুদিন আগে বড় মেয়ের দ্বিতীয় বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করা হলে রণধীর কাপুর জানান যে, করিশ্মা নিজের জীবনে খুবই খুশি রয়েছে। আর তিনি মনে করেন না, করিশ্মার আবার বিয়ে করার প্রয়োজন রয়েছে বলে।

Updated By: Nov 12, 2017, 05:41 PM IST
দ্বিতীয়বার বিয়ে করছেন করিশ্মা কাপুর? প্রতিক্রিয়া জানালেন বাবা রণধীর

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন ধরেই করিশ্মা কাপুর এবং তাঁর প্রেমিক সন্দীপ তোসনিওয়ালের ডেটিংয়ের কথা শোনা যাচ্ছে। টানা ৭ বছরের আইনি লড়াইয়ের পর বিবাহ বিচ্ছেদ হয়েছে সন্দীপ তোসনিওয়ালের। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি ব্যবসায়ী সন্দীপকে বিয়ে করতে চলেছেন বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা কাপুর। কিছুদিন আগে প্রেমিক সন্দীপ তোসনিওয়ালের সঙ্গে রেস্তোঁরা থেকে বেরিয়ে আসতে দেখা যায় করিশ্মা কাপুরকে। বড় মেয়ের দ্বিতীয়বার বিয়ের প্রসঙ্গে বাবা রণধীর কাপুরকে জিজ্ঞাসা করা হলে তিনি কি বললেন জানেন?

আরও পড়ুন : করণ জোহরের ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন অনুষ্কা শেট্টি

করিশ্মা কাপুরের দ্বিতীয়বার বিয়ে প্রসঙ্গে জানতে চাওয়া হলে বাবা রণধীর বলেন, ‘যদি ও (করিশ্মা) বিয়ে করতে চায়, তাহলে আমার আশীর্বাদ সবসময় ওর সঙ্গে রয়েছে। ওদের বয়সও কম। আমিও ওদের ছবি দেখেছি। যদি ও আবার নতুন করে জীবন শুরু করতে চায়, ওর ছেলেমেয়েরা (সামাইরা এবং কিয়ান) এবং ওর প্রাক্তন স্বামী ওর এই সিদ্ধান্তে খুশি থাকে, তাহলে আমার সমর্থন সবসময় ওর সঙ্গে রয়েছে। আমার মনে হয় না আজকের দিনে এটা কোনও আলোচনা করার মতো ব্যাপার।’

আরও পড়ুন : আমির খানের ‘পিকে’-র রেকর্ড ভেঙে দিল অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’