চপ্পল ছুড়ে মারেন আলিয়া বাবা, হুমকি দেন জাভেদ আখতার! এভাবেই কঙ্গনাকে হেনস্থা?

জোর শোরগোল শুরু হয়েছে কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেলের অভিযোগ নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 19, 2020, 12:46 PM IST
চপ্পল ছুড়ে মারেন আলিয়া বাবা, হুমকি দেন জাভেদ আখতার! এভাবেই কঙ্গনাকে হেনস্থা?

নিজস্ব প্রতিবেদন : কখনও (Deepika Padukone) দীপিকা পাডুকন আবার কখনও (Alia Bhatt) আলিয়া ভাট আবার কখনও হৃত্বিক রোশন, কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি এক এক সময় বলিউডের এক একজনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন। কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলের বিস্ফোরণ থেকে বাদ পড়লেন না এবার জাভেদ আখতার এবং মহেশ ভাটও।

আরও পড়ুন :  'জোহাদি রাজনীতি'-র প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া? বিস্ফোরক অভিযোগ
সম্প্রতি (Rangoli Chandel) রঙ্গোলি চান্দেল নিজের (Twitter) ট্যুইটার হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন। সেখানে তিনি অভিযোগ করেন, আল জাজিরায় নরেন্দ্র মোদীকে 'ফ্যাসিস্ট' বলে দাগিয়েছেন জাভেদ আখতার। শুধু তাই নয়, জাভেদজি এক সময় (Kangana Ranaut) কঙ্গনাকে বাড়িতে ডেকে, যথেচ্ছ অপমান করেছেন। ওই সময় হৃত্বিক রোশনের কাছে ক্ষমা চাইতে হবে বলে কঙ্গনাকে নাকি হুমকি দেন জাভেদ আখতার।

আরও পড়ুন :  সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পরই মা হচ্ছেন? প্রকাশ্যে অন্তঃসত্ত্বা অভিনেত্রী কৃতি শ্যাননের ছবি

প্রসঙ্গত, হৃত্বিক রোশনের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল কঙ্গনার। হৃত্বিক তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নগ্ন ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছিলেন বলেও এক সময় অভিযোগ করেন 'বলিউড কুইন'। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা (Bollywood) বলিউড জুড়ে। ওই ঘটনার পরই জাভেদ আখতার নিজের বাড়িতে ডেকে নিয়ে কঙ্গনাকে হুমকি দেন বলে অভিযোগ করেন রঙ্গোলি।
জাভেদ আখতারের পাশাপাশি আলিয়া ভাটের বাবা মহেশ ভাটের বিরুদ্ধেও বিস্ফোরণ করেন রঙ্গোলি। তিনি দাবি করেন, মহেশ ভাটের একটি সিনেমায় আত্মঘাতী জঙ্গির ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় কঙ্গনাকে। যা শুনে সঙ্গে সঙ্গে প্রত্যাখ্যান করেন কঙ্গনা। তাঁর বোনের ওই ব্যবহারে ক্ষেপে গিয়েই তাঁকে মহেশ ভাট চপ্পল ছুড়ে মারেন বলেও অভিযোগ করেন রঙ্গোলি চান্দেল।

.