Rani Mukerji: জন্মের পরই অন্য বাচ্চার সঙ্গে অদলবদল হয়ে গিয়েছিল! রানিকে যে ভাবে খুঁজে পান মা...

Rani Mukherjee Birthday: Mrs. Chatterjee vs Norway-তে দেখা যাওয়া অভিনেত্রী রানী মুখার্জী একজন জনপ্রিয় অভিনেত্রী। আপনি কি জানেন রানির জন্মের পরপরই তিনি তার পরিবার থেকে অদল বদল হয়ে গিয়েছিলেন এবং তার জায়গায় তার পরিবারে অন্য কোনও সন্তান আসে! আপনি কি এই ফিল্মি কিন্তু বাস্তব গল্প সম্পর্কে জানেন?

Updated By: Mar 21, 2023, 12:10 PM IST
Rani Mukerji: জন্মের পরই অন্য বাচ্চার সঙ্গে অদলবদল হয়ে গিয়েছিল! রানিকে যে ভাবে খুঁজে পান মা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রানী মুখার্জি বহু বছর ধরে বলিউডে কাজ করছেন এবং এই অভিনেত্রীর আলাদা করে কোনও পরিচয়ের প্রয়োজন নেই। পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার স্ত্রী রানী মুখার্জির ৪৫তম জন্মদিন মঙ্গলবার অর্থাৎ ২১ মার্চ। রানি মুখার্জির জন্মদিনে তাঁর সম্পর্কে জেনে নিন একটি খুব ফিল্মি এবং মজার গল্প। না জানলে এই গল্প আপনি বিশ্বাস করবেন না। কিন্তু এই ঘটনা সত্যিই ঘটেছে রানীর সঙ্গে!

আপনি কি জানেন যে রানি মুখার্জি জন্মের পরেই তাঁর পরিবারের থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন এবং অন্য পরিবারের একটি সন্তানের সঙ্গে বদলে যান তিনি?

এটি রানি মুখার্জির জীবনের সবথেকে ফিল্মি গল্প!

জন্মের পরপরই রানি মুখার্জির সঙ্গে অন্য একজনের সন্তান অদল বদল হয়ে যায় এবং অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন। রানি আরও জানান, কীভাবে তার মা তাকে খুঁজে নিয়ে এসেছেন।

আরও পড়ুন: Shah Rukh Khan: 'পুরো ইন্ডাস্ট্রি চেয়েছিল শাহরুখ শেষ হয়ে যাক! ফ্লপ ছবি বলেছিল রা ওয়ানকে', বিস্ফোরক অনুভব সিনহা

রানি জন্মের পরেই অন্য শিশুর সঙ্গে অদল বদল হয়ে যান

একটি সাক্ষাৎকারের সময়, রানি মুখার্জি বলেছিলেন যে তিনি যখন জন্মগ্রহণ করেছিলেন তখন অভিনেত্রী হাসপাতালেই অন্য একটি শিশুর সঙ্গে অদল বদল হয়ে যান এবং একটি পঞ্জাবি পরিবারে পৌঁছে যান। তাঁর মায়ের কাছে অন্য শিশুটি আসা মাত্রই ওই মেয়েটিকে দেখে তিনি বুঝতে পারেন যে সে রানী নয় কারণ রানীর চোখের রঙ বাদামী।

আরও পড়ুন: Paul Grant death: প্রয়াত স্টার ওয়ারস খ্যাত অভিনেতা, স্টেশনের বাইরে থেকে উদ্ধার পল গ্র্যান্ট

এরপরই বাদামী চোখের একটি শিশু কন্যাকে পুরো হাসপাতালে খোঁজাখুঁজি করা হয় এবং তখনই রনিকে পাওয়া যায়। এই গল্পের জন্য রানির পরিবারের সদস্যরা এখনও তাকে নিয়ে ঠাট্টা করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.