মাধ্যমিকে ভালো ফল, এবার 'রানি রাসমণি' কোন স্কুলে ভর্তি হল জানেন?

সারাদিন শ্যুটিং সেরে রাতে যেটুকু সময় পেত তখনই মন দিয়ে পড়ার চেষ্টা করেছে দ্বিতিপ্রিয়া। বাংলা টেলি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ 'রানি রাসমণি' দ্বিতিপ্রিয়া রায়। পর্দায় যত 'রানি রাসমণি'র চরিত্রে তাঁকে দেখা যাক না কেন, দ্বিতিপ্রিয়া কিন্তু আদপে স্কুল ছাত্রী। সবে সবে মাধ্যমিকের রেজাল্ট বের হওয়ার পর উচ্চমাধ্যমিকের জন্য কলকাতা পাঠভবন স্কুলে ভর্তি হয়েছে সে।

Updated By: Jun 9, 2018, 06:23 PM IST
মাধ্যমিকে ভালো ফল, এবার 'রানি রাসমণি' কোন স্কুলে ভর্তি হল জানেন?

রণিতা গোস্বামী: সারাদিন শ্যুটিং সেরে রাতে যেটুকু সময় পেত তখনই মন দিয়ে পড়ার চেষ্টা করেছে দ্বিতিপ্রিয়া। বাংলা টেলি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ 'রানি রাসমণি' দ্বিতিপ্রিয়া রায়। পর্দায় যত 'রানি রাসমণি'র চরিত্রে তাঁকে দেখা যাক না কেন, দ্বিতিপ্রিয়া কিন্তু আদপে স্কুল ছাত্রী। সবে সবে মাধ্যমিকের রেজাল্ট বের হওয়ার পর উচ্চমাধ্যমিকের জন্য কলকাতা পাঠভবন স্কুলে ভর্তি হয়েছে সে।

স্কুলে ভর্তি হয়ে গেলও এখনও ক্লাস শুরু হয়নি। আগামী ১৮ জুন থেকে শুরু হবে স্কুল, Zee 24 Ghanta-কে সেকথাই জানিয়েছে দ্বিতিপ্রিয়া। উচ্চমাধ্যমিকে 'হিউমিনিটিস' নিয়ে পড়াশোনা করবে সে। অর্থাৎ দ্বিতিপ্রিয়া ভূগোল, ইতিহাস, পলিটিক্যাল সায়েন্স, সোসিওলজি এসবই হবে দ্বিতিপ্রিয়া সাবজেক্ট।

আরও পড়ুন-''নাগরিক কারাগার থেকে নিরুদ্দেশের পরই মাথায় আসে রেনবো জেলি''

এতদিন দ্বিতিপ্রিয়া পড়ত গঙ্গাপুরী শিক্ষাসদন হাই স্কুলে।

এদিকে মাধ্যমিকে দ্বিতিপ্রিয়া ভালো রেজাল্টে খুশি 'রানি রাসমণি' ধারাবাহিকের সহ অভিনেতা অভিনেত্রী ও টেকনিশিয়ানসরাও। দ্বিতিপ্রিয়াকে বিশেষ উপহারও দিয়েছেন তাঁরা। দেখুন কী সেই উপহার...

আরও পড়ুন-সোনমের জন্মদিনে বিশেষ পোস্ট হাবি আনন্দের

আরও পড়ুন- পাকিস্তান থেকে ভোটে লড়ছেন শাহরুখের বোন

.