সোনমের জন্মদিনে বিশেষ পোস্ট হাবি আনন্দের

বিয়ের পর প্রথম জন্মদিন সেলিব্রেশন করছেন সোনম কাপুর। ৯ জুন, শনিবার ৩৩ বছরে পা রাখলেন সোনম। একদিনে নতুন বিয়ে, অন্যদিকে বিয়ের ঠিক পর পরই মুক্তি পাওয়া 'ভিরে দি ওয়েডিং'-এর সাফল্য তাই এবছর ডবল সেলিব্রেশ হচ্ছে সোনমের পরিবারে। 

Updated By: Jun 9, 2018, 03:26 PM IST
সোনমের জন্মদিনে বিশেষ পোস্ট হাবি আনন্দের

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথম জন্মদিন সেলিব্রেশন করছেন সোনম কাপুর। ৯ জুন, শনিবার ৩৩ বছরে পা রাখলেন সোনম। একদিনে নতুন বিয়ে, অন্যদিকে বিয়ের ঠিক পর পরই মুক্তি পাওয়া 'ভিরে দি ওয়েডিং'-এর সাফল্য তাই এবছর ডবল সেলিব্রেশ হচ্ছে সোনমের পরিবারে। 

এবারের জন্মদিনটা হাবি আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে রয়েছেন সোনম কাপুর। বোনের জন্মদিনের সেলিব্রেশনে লন্ডনে সোনমের বাড়িতে পৌঁছেছেন বোন রেহা কাপুরও।  ৫জুন লন্ডনে যাওয়ার দিন ডিএনএ-কে সোনম কাপুর জানিয়েছিলেন, '' আমি একটা কাজে আজ রাতেই লন্ডনে যাচ্ছেি। আনন্দও যাচ্ছে আমার সঙ্গে। আমার বোন রেহাও আসবে লন্ডনে। এছাড়াও আমার বন্ধু শেহলা খান ও সংযুক্তা নায়ারও লন্ডনে আমার বাড়িতে যাবে ও সেখানেই থাকবে।লন্ডনে আমার ও আনন্দের ছোট্ট কিন্তু বেশ সুন্দর, ওটা তিনটে রুমের বাড়ি আছে। আমি চাইছিলাম আমার বন্ধু স্বরাও আমাদের সঙ্গে আসুক, কিন্তু ও আসতে পারছে না। সবাই মিলে সেখানেই জন্মদিনের দিন ছোট্ট একটা সেলিব্রেশন হন। বাইরে কোথাও খাওয়া দাওয়া হবে। এই আর কি... '' 

এদিকে শনিবার স্ত্রী সোনমের জন্মদিনে তাঁর সাদা-কালো বেশ সুন্দর একটি ছবি পোস্ট করেছেন আনন্দ। জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন তাঁকে।

.