দুর্গাপুজোর ভাসানে জমিয়ে নাচ রঞ্জিত মল্লিকের, ভিডিয়ো পোস্ট করলেন কোয়েল

 বাড়ির পুজোর পুরনো ভিডিয়ো পোস্ট করে নস্টালজিক কোয়েল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 26, 2020, 07:03 PM IST
দুর্গাপুজোর ভাসানে জমিয়ে নাচ রঞ্জিত মল্লিকের, ভিডিয়ো পোস্ট করলেন কোয়েল

নিজস্ব প্রতিবেদন :  দুর্গাপুজোর ভাসানে ঢাকের তালে তুফানি নাচ রঞ্জিত মল্লিকের। দশমীতে এমনই একটি স্মৃতি মেদুর  ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ভিডিয়োটি অবশ্য ১৯৮৮ সালের। বাড়ির পুজোর পুরনো ভিডিয়ো পোস্ট করে নস্টালজিক কোয়েল।

অভিনেত্রী কোয়েল মল্লিকের পোস্ট করা ভিডিয়োতে উঠে এসেছে মল্লিক বাড়ির পুরনো দিনের স্মৃতি। যেখানে দশমীর দিন দুর্গাকে সিঁদূরে রাঙিয়ে, মিষ্টি খাইয়ে, পান, ধান, দূর্বা দিয়ে বরণ করতে দেখা যাচ্ছে। তারপরেই ঢাকের তালে অভিনেতা রঞ্জিত মল্লিককে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে ভিডিয়োটিতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে মল্লিক বাড়ির আরও বেশকিছু সদস্যকে। ভিডিয়োর অডিওটিও অরিজিনাল বলেই লিখেছেন কোয়েল।

আরও পড়ুন-পরিবার আর প্রবাসী বন্ধুদের সঙ্গে সিঙ্গাপুরের বাড়িতেই দুর্গাপুজো ঋতুপর্ণার

আরও পড়ুন-মহানবমীতে নিজের আবাসনের পুজোয় ধুনুচি নাচে মাতলেন মিমি চক্রবর্তী

প্রত্যেক বছরই ঐতিহ্য মল্লিকবাড়ির পুজোতে হাজির হন বহু তারকা। সাধরণ মানুষের সমাগমও হয়। তবে করোনা আবহে এবার পুজোটা বড়ই এলোমেলো। এবার মল্লিকবাড়ির পুজো হয়েছে একেবারেই ঘরোয়াভাবে নিতান্তই পরিবারের সদস্যদের উপস্থিতিতে। পুজোর দিনে স্বামী নিসপাল সিং রানে ও ছেলে কবীরের সঙ্গেও বেশকিছু ছবি পোস্ট করেছিলেন কোয়েল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

শুভ নবমী!

A post shared by Koel Mallick (@yourkoel) on

কোয়েলের পোস্ট করা একটি ভিডিয়োতে উঠে এসেছে ছোটবেলায় বাড়ির সামনের নর্দান পার্কের পুজো দেখতে যাওয়, ফুচকা খাওয়ার কথাও।

দশমীতে পুজোর শেষদিনে সকলকে শুভ বিজয়ার শুভেচ্ছা জানাতেও ভোলেননি কোয়েল মল্লিক। লিখেছেন,  ''সকলের জীবনে আরোগ্য-শান্তি-সুখ-সমৃদ্ধি আর আনন্দ কামনা করি...বড়দের আমার প্রণাম, ছোটদের অনেক ভালোবাসা!ভালো থাকুন, ভালো রাখুন...শুভ বিজয়া''

আরও পড়ুন-জন্মদিনটা অনুরাগীদের সঙ্গেই সেলিব্রেট করলেন অভিনেত্রী মধুমিতা সরকার