Ranu Mondal: রানু মন্ডলকে বিয়ে! স্যান্ডির ভিডিয়ো দেখে চটে লাল পরিচালক হৃষিকেশ

Ranu Mondal: ভিডিয়োতে রানু মন্ডলকে নানারকমের প্রশ্ন করেন স্যান্ডি। কার্যত রানুকে নিয়ে মজা করেন তিনি। কথায় কথায় সেই মজাই ছাড়ায় শালীনতার মাত্রা। সেখান থেকেই এই ভিডিয়ো নিয়ে তৈরি হয়েছে নানা মন্তব্য। স্যান্ডির এই কাণ্ডকারখানা দেখে বেজায় চটেছেন রানু মন্ডলকে নিয়ে তৈরি হওয়া বায়োপিকের পরিচালক হৃষিকেশ মন্ডল।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 3, 2022, 07:24 PM IST
Ranu Mondal: রানু মন্ডলকে বিয়ে! স্যান্ডির ভিডিয়ো দেখে চটে লাল পরিচালক হৃষিকেশ

Ranu Mondal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন কনটেন্ট ক্রিয়েটর স্যান্ডি সাহা। সম্প্রতি রানু মন্ডলকে নিয়ে একটি ভিডিয়ো বানিয়েছেন তিনি। যেখানে তিনি রাণাঘটে রানু মন্ডলের বাড়িতে গিয়ে হাজির হন। তাঁকে প্রথমে বাড়িতে ঢুকতে না দিলেও পরে রানু মন্ডল তাঁকে ঘরে ঢুকতে দেন। সেখানেই রানু মন্ডলকে নানারকমের প্রশ্ন করেন তিনি। কার্যত রানুকে নিয়ে মজা করেন স্যান্ডি। কথায় কথায় সেই মজাই ছাড়ায় শালীনতার মাত্রা। সেখান থেকেই এই ভিডিয়ো নিয়ে তৈরি হয়েছে নানা মন্তব্য। স্যান্ডির এই কাণ্ডকারখানা দেখে বেজায় চটেছেন রানু মন্ডলকে নিয়ে তৈরি হওয়া বায়োপিকের পরিচালক হৃষিকেশ মন্ডল।

আরও পড়ুন-Aindrila Sharma: মৃত্যুর পর পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা, কবে কোথায় দেখা যাবে অভিনেত্রীকে?

জি ২৪ ঘণ্টা ডিজিটালের কাছে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন পরিচালক। হৃষিকেশ মন্ডল বলেন, ‘‘শুধু মাত্র নিজেদের ভিউ বাড়বে বলেই কোনো মানুষকে নিয়ে এতো খিল্লি করা যায়? সেখানে তিনি আবার মহিলা। যিনি কিনা মানসিক ভাবে অসুস্থ। আমার হিন্দি ছবির কনটেন্ট শিল্পী রানু মন্ডল হলেও, তাঁকে মিস ইউজ করিনি একজন ফিল্ম মেকার হিসেবে। তাঁকে সম্মান দিয়ে এবং লিগাল এগ্রিমেন্ট করে, ওনার অনুমতি নিয়েই কাজটা করেছি। ছবির স্বার্থে এবং ব্যক্তি মহিলা শিল্পী রানু মন্ডল এর জীবনের অনেক ঘটনা, আমি জানলেও আমার চিত্রনাট্যে স্থান দিইনি। কারণ, এতে একজন মহিলাকে অসম্মান করা হয়। ছবির বাজারের জন্য সেটা আমি কখনোই সাপোর্ট করিনা। কিন্তু, আমি গত দিন ইউটিউবার স্যান্ডি সাহার এই ভিডিও দেখে খুবই হতাশ হলাম। স্যান্ডি কে ব্যক্তিগতভাবে টেক্সট ও করলাম। উল্টে, আমায় অপমান করে রিপ্লাই দিল। স্যান্ডি পারত, অন্য কোনও মহিলা সঙ্গীতশিল্পীকে নিয়ে এই ভাবে খিল্লি করতে? বিশেষ করে রানু মন্ডলকে বলছে ‘পানু মন্ডল’! বলছে ‘রানুদি তুমি পানু দেখেছ?’ আমি এর তীব্র নিন্দা করছি ও প্রতিবাদ জানাই।’’

আরও পড়ুন-Arijit Singh : '১০০ কোটি প্রয়োজন, আপনাদের পাশে পেতে চাই', মুম্বই-এর কনসার্টে বার্তা অরিজিতের

রানু মন্ডলের জীবন নিয়ে বায়োপিক তৈরি করছেন হৃষিকেশ মন্ডল। তাঁর এই ছবির নাম ‘এক প্যার কা নগমা হে’। ছবিতে রানুর চরিত্রে অভিনয় করছেন ঈশিকা দে। রাতারাতি সোশ্যাল মিডিয়ার হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন রানু মন্ডল। কিন্তু তাঁর এই জনপ্রিয়তার পিছনে রয়েছে স্ট্রাগলের লম্বা ইতিহাস, সেই নিয়েই তৈরি হতে চলেছে ছবিটি। ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সিধু, সরজিৎ চট্টোপাধ্যায়, নীলাকাশ রায় ও সন্দীপ কর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.