close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাংলাতে বলুন না? ইংরাজি ও হিন্দিতেই জবাব দিলেন রানু মণ্ডল

 দক্ষিণী ছবিতেও নাকি রানু মণ্ডল গান গাওয়ার প্রস্তাব পেয়েছেন। মিলেছে বিদেশে যাওয়ার প্রস্তাবও। 

Updated: Sep 21, 2019, 11:03 PM IST
বাংলাতে বলুন না? ইংরাজি ও হিন্দিতেই জবাব দিলেন রানু মণ্ডল

নিজস্ব প্রতিবেদন: রানাঘাটের ভবঘুরে জীবন থেকে রানু এখন বলিউডের প্লে ব্যাক সিঙ্গার। এক লহমায় বদলে গিয়েছে রানু মণ্ডলের জীবন। হিমেশ রেশমিয়ার ছবিতে গাওয়া রানুর 'আশিকি ম্যায় তেরি' গান প্রায় সুপার হিট। শোনা যাচ্ছে, বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেও নাকি রানু মণ্ডল গান গাওয়ার প্রস্তাব পেয়েছেন। মিলেছে বিদেশে যাওয়ার প্রস্তাবও। 

এদিকে সম্প্রতি, মুম্বই থেকে ফিরে রানু মণ্ডল হাজির হয়েছিলেন তাঁর পুরনো স্কুলে। সেখানে গিয়েও ছোট্ট চোট্ট ছাত্র-ছাত্রীদের গান শোনান রানু। সেই ভিডিয়োও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে  নিজের পুরনো স্কুলে ফিরে এসে কেমন লাগছে? একথা রানুকে প্রশ্ন করা হলে তিনি বাংলার বদলে ইংরাজি ও হিন্দিতে জবাব দেওয়ার চেষ্টা করেন। তবে তাতে তাঁর গুছিয়ে কথা বলতে সমস্যা হচ্ছে দেখে প্রশ্ন কর্তা তাঁকে বাংলাতেই কথা বলতে বলেন। 

আরও পড়ুন-রানুর জীবনে ছিল একাধিক প্রেম, বায়োপিক বানানোর আগে ফাঁস করলেন পরিচালক

এদিকে সোশ্যাল মিডিয়াতে রানুর এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই উঠেছে সমালোচনা ঝড়। অনেকেরই প্রশ্ন হঠাৎ বাংলা ছেড়ে অহেতুক রানু কেন হিন্দি ও ইংরাজিতে কথা বলার চেষ্টা করছেন?

এদিকে রানু মণ্ডলকে নিয়ে বায়োপিক বানাচ্ছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল। তাঁর কথায়, রানাঘাটের স্টেশনের ভবঘুরে জীবন থেকে বলিউডে গান গাওয়া, রানুর এই ফিল্মি জীবন নিয়েই তৈরি হবে ছবি। গানের পাশাপাশি রানুর ব্যক্তিগত জীবনে একাধিক প্রেম নিয়ে যে টুইস্ট রয়েছে সেটাও উঠে আসবে তাঁর ছবিতে। 

আরও পড়ুন-যশের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গল্প, ব্যাপারটা কী?