রণবীর-দীপিকার কঙ্কনি রীতিতে বিয়ের পর চলল বিলাসবহুল পার্টি! দেখুন

সিন্ধি রীতিতে বসবে বিয়ের আসর 

Updated By: Nov 15, 2018, 11:29 AM IST
রণবীর-দীপিকার কঙ্কনি রীতিতে বিয়ের পর চলল বিলাসবহুল পার্টি! দেখুন

নিজস্ব প্রতিবেদন : কঙ্কনি রীতি মেনে বিয়ে সারার পর বৃহস্পতিবার বসবে সিন্ধি প্রথা অনুযায়ী বিয়ের আসর। জানা যাচ্ছে, বৃহস্পতিবার আর কিছুক্ষণের মধ্যেই ফের 'বারাত' পৌঁছে যাবে দীপিকার কাছে। কিন্তু জানেন কি কঙ্কনি মতে বিয়ে সারার পর ইতালিতে বিলাসবহুলভাবে পার্টির আয়োজন করেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন?

আরও পড়ুন : অর্জুন কাপুরকে বিয়ে করছেন না মালাইকা? কেন খেপে গেলেন নায়িকা
সূত্রের খবর, দক্ষিণ ভারতীয় রীতি মেনে রণবীর-দীপিকার বিয়ের পর সেখানে হাজির অতিথিদের জন্য পার্টির আয়োজন করেন রণবীর-দীপিকা। কঙ্কনি প্রথায় বিয়ের প্রথম দিনে ভিলা দেল বালবিয়ানেল্লোতে ৩০ জন অতিথি হাজির ছিলেন। ওই ৩০ জনের জন্যই নাকি বিলাসবহুল পার্টির আয়োজন করেন বলিউডের এই তারকা জুটি। যদিও, ভিলা দেল বালবিয়ানেল্লোর সেই পার্টির কোনও ছবি এখনও সংবাদমাধ্যমের হাতে এসে পৌঁছয়নি।

আরও পড়ুন : রাজকীয়ভাবে 'দুলহানিয়া'-র কাছে পৌঁছলেন রণবীর, দেখুন ভিডিও
এদিকে দীপিকা পাডুকনকে বিয়ের জন্য জলবিমানে চেপে তাঁর কাছ পৌঁছে যান রণবীর সিং। রণবীরের সেই জলবিমানে করে উড়ে যাওআর বেশ কিছু ফুটেজ সংবাদমাধ্যমের হাত উঠে আসে। জি ২৪ ঘণ্টা ডট কম-ও আপনাদের সামনে সেই ভিডিও তুলে ধরেছে।
শোনা যাচ্ছে, সিন্ধি মতে বিয়ে সারার পর বৃহস্পতিবার সন্ধে ৭টা নাগাদ নাকি বিয়ের প্রথম ছবি শেয়ার করবেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। তারকা জুটির কেউ এ বিষয়ে মুখ না খুললেও, গুঞ্জন কিন্তু শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : শ্রীসন্তের জন্য মুখ খুলে আক্রমণের মুখে শিল্পা
শোনা যায়, ২০১৩ সালে নাকি প্রথম দীপিকা পাডুকনকে নিজের মনের কথা জানান রণবীর সিং। সেই থেকেই গুঞ্জন শুরু হয়। কিন্তু, এ বিষয়ে রণবীর সিং বা দীপিকা পাডুকনকে কখনও মুখ খুলতে দেখা যায়নি। রণবীর সিং-এর আকার ইঙ্গিতে অনেক সময় এ বিষয়ে আভাস পাওয়া গেলেও, মুখে কুলুপ এঁটেই থাকেন দীপিকা পাডুকন। এমনকী, বিয়ের আগে পর্যন্ত এ বিষয়ে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি প্রকাশ পাডুকনের মেয়েকে।

.