Rashid Khan Marriage: রশিদের বিয়েতে হাজির পুরো টিম! ভেন্যু যেন কোনও ফিল্মসিটি! পাত্রী কে?

Rashid Khan Marraige: বৃহস্পতিবার কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেটাল নামক এক বিলাসবহুল হোটেলে নিজের বিয়ের অনুষ্ঠান সাড়লেন রশিদ খান। বিয়ে হয় তাঁর তিন ভাই আমির খলিল, রাজা খান ও জাকিউল্লাহেরও।

Updated By: Oct 4, 2024, 08:07 PM IST
Rashid Khan Marriage: রশিদের বিয়েতে হাজির পুরো টিম! ভেন্যু যেন কোনও ফিল্মসিটি! পাত্রী কে?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমানে বিশ্বে সেরা বোলারদের মধ্যে একজন রশিদ খান। পাশপাশি, ব্যাটেও বেশ কয়েকবার ঝড় তুলেছেন। বয়স মাত্র ২৬ বছর। বছর চারেক আগে বলেছিলেন আফগানিস্তানকে বিশ্বকাপ না জিতিয়ে তিনি বিয়ে করবেন না। তবে সেই প্রতিজ্ঞা ভাঙতে হল রশিদকে। আফগানিস্তান তো বিশ্বকাপ জেতেনি, কিন্তু বিয়ের পিঁড়িতে বসেই গেলেন তিনি। তিনি একা নন, তাঁর সঙ্গে বিয়ে করলেন তাঁর তিন ভাইও। রশিদের বিয়ের জমকালো অনুষ্ঠান নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল।

আরও পড়ুন, Former Cricketer Mother Death: টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসারের মায়ের পচাগলা দেহ মিলল বন্ধ ফ্ল্যাটে! হইচই...

বৃহস্পতিবার কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেটাল নামক এক বিলাসবহুল হোটেলে নিজের বিয়ের অনুষ্ঠান সাড়লেন রশিদ খান। বিয়ে হয় তাঁর তিন ভাই আমির খলিল, রাজা খান ও জাকিউল্লাহেরও। আফগানিস্থানের জাতীয় দলের ক্রিকেটাররা উপস্থিত হয়েছিলেন তাঁর জীবনের দ্বিতীয় ইনিংস শুরুর দিনে সাক্ষী থাকতে। উপস্থিত ছিলেন মহম্মদ নবি, ওমারজাই, নাজিবুল্লাহ জারদান, মুজিব উর রহমানের মতো আফগান ক্রিকেটের তারকারা। হাজির ছিলেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সিইও নাসিব খান। বিয়ের দিনে চার ভাইকে একই রকম পোশাকে দেখা যায়। রাজকীয় ব্যবস্থাপনার পাশাপাশি হোটেলে ছিল কড়া নিরাপত্তা। 

রশিদকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাঁর সতীর্থরা। বিবাহ অনুষ্ঠানের ছবি, ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। তাতে অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছেন রশিদ। তবে এখনও তাঁর স্ত্রীর পরিচয় প্রকাশ্যে আসেনি এখনও। 

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছিল আফগানিস্তান। অধিনায়কত্বের পাশাপাশি বোলিংয়েও নজর কেড়েছিলেন টি২০ বিশ্বকাপে। অস্ট্রেলিয়ার মতো কঠিন শক্তিশালীকেও হারিয়েছিল আফগান ব্রিগেড। সম্প্রতি আরবের মাটিতে তাঁরা ওডিআই সিরিজে দুরমুশ করে দিয়েছে দঃ আফ্রিকা দলকেও। নিজের কেরিয়ারের চূড়ান্ত সময়ে থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন রশিদ খান। 

আরও পড়ুন, WATCH | Virat Kohli speaking Bengali: 'খুব ভালো ব্যাট...', বিরাটের বাংলায় কথা ঝড় তুলল নেটপাড়ায়

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.