Ranveer-Deepika: ১১৯ কোটির বাংলো! শাহরুখের প্রতিবেশী হচ্ছেন দীপিকা-রণবীর...

বান্দ্রায় প্রায় পাশাপাশিই বসবাস করেন শাহরুখ খান(Shah Rukh Khan) ও সলমান খান(Salman Khan), তাঁদের বাড়ি রীতিমতো মুম্বইয়ের পর্যটকদের জন্য দর্শনীয় স্থান। এবার তাঁদের প্রতিবেশী হতে চলেছেন আরেক তারকা জুটি। 

Updated By: Jul 11, 2022, 12:58 PM IST
Ranveer-Deepika: ১১৯ কোটির বাংলো! শাহরুখের প্রতিবেশী হচ্ছেন দীপিকা-রণবীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বই শহর জুড়ে সেলিব্রিটিদের বাস, তার মধ্যে বেশ কয়েকটি এলাকা, যেমন জুহু, বান্দ্রা, পালি হিল,লোখন্ডওয়ালায় বেশি বসবাস করেন সুপারস্টাররা। বান্দ্রায় প্রায় পাশাপাশিই বসবাস করেন শাহরুখ খান(Shah Rukh Khan) ও সলমান খান(Salman Khan), তাঁদের বাড়ি রীতিমতো মুম্বইয়ের পর্যটকদের জন্য দর্শনীয় স্থান। এবার তাঁদের প্রতিবেশী হতে চলেছেন আরেক তারকা জুটি। বান্দ্রার অভিজাত এলাকায় নতুন বাড়ি কিনলেন রণবীর সিং(Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। 

রণবীর ও তাঁর বাবা জগজিৎ সুন্দর সিং ভবনানি একসঙ্গে একটি কোম্পানি চালান। সেই কোম্পানির নামেই রেজিস্টার করা হয়েছে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ১৬, ১৭, ১৮, ১৯ তলার কোয়াড্রাপ্লেক্স অ্যাপার্টমেন্ট। এই প্রিমিয়াম প্রপার্টির কার্পেট এরিয়া ১১ হাজার ২৬৬ স্কোয়ার ফিট, সঙ্গে রয়েছে ১৩০০ স্কোয়ারফিটের এক্লুসিভ বারান্দা। 

১১৯ কোটি টাকা দিয়ে এই অ্যাপার্টমেন্ট কিনেছেন রণবীর সিং ও তাঁর বাবা। এর আগে আলিবাগে একটি বিলাসবহুল বাংলো কিনেছিলেন রণবীর ও দীপিকা। বর্তমানে বাবা-মা-বোনের সঙ্গে পুরনো অ্যাপার্টমেন্টেরই একটি অন্য ফ্ল্যাটে থাকেন দীপিকা রণবীর। শোনা যাচ্ছে খুব শীঘ্রই সপরিবারে বান্দ্রার সবচেয়ে দামি ফ্ল্যাটে শিফট করবেন দীপিকা-রণবীর।   

আরও পড়ুন: Bonny-Koushani: বনি-কৌশানীর জীবনে নতুন রহস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)