Bonny-Koushani: বনি-কৌশানীর জীবনে নতুন রহস্য

'রাতের শহর', 'শুভ বিজয়া'র পর এবার ফের এক নয়া ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন তারকা জুটি বনি-কৌশানী

Updated By: Jul 11, 2022, 11:37 AM IST
Bonny-Koushani: বনি-কৌশানীর জীবনে নতুন রহস্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যাক টু ব্যাক নতুন ছবির ঘোষণা করে চলেছেন বনি সেনগুপ্ত(Bonny Sengupta) ও কৌশানী মুখোপাধ্যায়(Koushani Mukherjee)। 'রাতের শহর', 'শুভ বিজয়া'র পর এবার ফের এক নয়া ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন তারকা জুটি। ছবির নাম 'অন্তর্জাল'(Antarjal)। 

রহস্য রোমাঞ্চে ভরা হাড়-হিম করা ছবি উপহার দিতে চলেছেন পরিচালক প্রার্জুন মজুমদার। ছবিতে কৌশানীর নাম লহরী, পেশায় লেখক। তাঁর স্বামী অপূর্বর চরিত্রে দেখা যাবে বনিকে। বাস্তবের প্রেমিক যুগল এবার অনস্ক্রিন দম্পতি। প্রথম বিবাহবার্ষিকীর রাতে হঠাৎ নিখোঁজ হয় অপূর্ব! সেই রাতেই মৃত্যু হয় মল্লিকা নামের এক নাম করা পাবলিশারের। সেখান থেকেই গল্পে আসে নয়া মোড়। শুরু হয় তদন্ত। একের পর এক ঘটনায় রহস্যের জালে জড়িয়ে পড়ে গল্পের চরিত্ররা। তদন্তে উঠে আসে একের পর এক নয়া তথ্য। 

আরও পড়ুন: Bangla Bonam Bangali: বাংলা বনাম বাঙালি | গীতিকার হিসাবে দাম পাইনি, আক্ষেপ রূপম ইসলামের

বনি কৌশানীর পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রান্তিক ব্যানার্জি, সৌমাল্য দত্ত, ত্রিপর্ণা সহ একাধিক অভিনেতারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অন্তর্জাল ছবির ফার্স্ট লুক পোস্টার। বনি-কৌশানীকে দেখা যাচ্ছে সম্পূর্ণ নতুন অবতারে। আগামী ২৯ জুলাই মুক্তি পাবে ‘অন্তর্জাল’।

আরও পড়ুন: Arjun Kapoor : পাপারাৎজ্জোকে বুকে ধরে বোঝানোর চেষ্টা, অর্জুনে মুগ্ধ নেটপাড়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.