কাঁধে গুরুতর চোট, আইপিএলে পারফর্ম করছেন না রণবীর!

রণবীর সিংয়ের ভক্তদের জন্য খারাপ খবর। কাঁধে গুরুতর চোট রণবীরের। এরই সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে হয়ত পারফর্ম করছেন রণবীর?

Updated By: Mar 31, 2018, 04:16 PM IST
কাঁধে গুরুতর চোট, আইপিএলে পারফর্ম করছেন না রণবীর!

নিজস্ব প্রতিবেদন: রণবীর সিংয়ের ভক্তদের জন্য খারাপ খবর। কাঁধে গুরুতর চোট রণবীরের। এরই সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে হয়ত পারফর্ম করছেন রণবীর?

অভিনেতার মুখপাত্র জানিয়েছেন, ''একটা ফুটবল ম্যাচ খেলার সময় রণবীর সিংয়ের কাঁধে এই চোট লেগেছে। চিকিৎসক তাঁকে একমাস বিশ্রাম নিতে বলেছেন। যদিও তিনি এর জন্য 'গলি বয়' এর শ্যুটিং বন্ধ করেননি। শ্যুটিংয়ের সিডিউল মতোই কাজ করছেন রণবীর। তবে তিনি আইপিএলের পারফর্ম করবেন কিনা সেবিষয়ে তিনি চিকিৎসকের পরামর্শ মতোই  সিদ্ধান্ত নেবেন।''

আগামী ৭ এপ্রিলে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে রণবীর সিংয়ের পারফর্ম করার কথা রয়েছে। জানা গিয়েছে, অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিট পারফর্ম করার জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি। তবে রণবীরের এই আহত হওয়ার খবরে হতাশ তাঁর ভক্তরা।

তবে অনেকেই বলছেন বলিউডে এই মুহূর্তে চোট আঘাতের পর্ব চলছে। কিছুদিন আগে বুলগেরিয়াতে 'ব্রহ্মস্ত্র'র শ্যুটিং চলাকালীন কাঁধে চোট পার আলিয়া ভাট। দেশে ফিরে আসতে বাধ্য হন তিনি। এদিকে কাঁধে চোট রয়েছে রণবীরের প্রেমিকা দীপিকা পাড়ুকোনেরও।

আরও পড়ুন- জ্যাকলিনের জামা মুখে নিয়ে টানাটানি সলমনের বোনের, দেখুন ভিডিও