Fighter Trailer: ফাইটারে জমজমাট হৃতিক-দীপিকার রসায়ন, দেখে রণবীর বললেন...

Ranveer on Hrithik-Deepika: ‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’-এর মতো ছবির সাফল্যের পর ফের একসঙ্গে জুটি বেঁধেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ ও হৃতিক রোশন। ছবির চিত্রনাট্যে উঠে এসেছে পুলওয়ামা অ্যাটাক ও সার্জিকাল স্ট্রাইকের গল্প। ছবির নাম ফাইটার। এই প্রথম হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা। ট্রেলার দেখে অবাক রণবীরও।

Updated By: Jan 15, 2024, 07:34 PM IST
Fighter Trailer: ফাইটারে জমজমাট হৃতিক-দীপিকার রসায়ন, দেখে রণবীর বললেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রজাতন্ত্র দিবসের ঠিক একদিন আগেই বড়পর্দায় আসছে হৃতিক-দীপিকা(Hrithik-Deepika) জুটির ‘ফাইটার’(Fighter)। অনেকদিন ধরেই ছবির ট্রেলারের অপেক্ষায় ছিল ফ্যানেরা। অবশেষে অপেক্ষার অবসান। বছরের শুরুতেই প্রকাশ্যে হৃতিক-দীপিকা জুটির ‘ফাইটার’-এর ট্রেলার। প্রথম ঝলকেই দর্শকদের জন্য চমৎকার এক অ্যাকশন প্যাকেজের পূর্বাভাস দিয়েছে ফাইটার।

আরও পড়ুন- Amitabh Bachchan’s Home in Ayodhya: রামমন্দিরের পাশেই কয়েক কোটির বাড়ি কিনলেন অমিতাভ, মুম্বই ছেড়ে অযোধ্যায় থাকবেন বিগ বি?

পাঠানের অনবদ্য সাফল্যের পর ফের পরিচালকের আসনে  সিদ্ধার্থ আনন্দ(Siddharth Anand)। অন্যদিকে ওয়ারের পর আবারও সিদ্ধার্থ ও হৃতিক রোশন জুটি উপহার দিতে চলেছেন আরও এক অ্যাকশন ধামাকা৷ তিন মিনিটের টানটান উত্তেজনাপূর্ণ ট্রেলারে নজর কাড়লেন দীপিকা পাড়ুকোন-অনিল কাপুরও। ধুন্ধুমার অ্যাকশন আর দুরন্ত সংলাপে ট্রেলারেই বাজিমাত করল হৃতিক-দীপিকার ফাইটার।

ট্রেলারেই বোঝা গেল দেশপ্রেম, বন্ধুত্ব ও সম্পর্কের ককটেল হতে চলেছে এই ছবি। স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও দেখা যাবে আরেক স্কোয়াড্রন লিডারের চরিত্রে।তাঁর নাম মিনাল রাঠোর মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং রকির চরিত্রে। দেশের সেরা ফাইটার পাইলটদের নিয়ে একটি টিম গঠন করা হয়। সেই টিমের ক্যাপ্টেন রকি।

ছবির চিত্রনাট্যে উঠে এসেছে পুলওয়ামা অ্যাটাক ও সার্জিকাল স্ট্রাইকের গল্প। পাকিস্তান অধিকৃত কাশ্মীরে ঢুকে পুলওয়ামার হামলার বদলা নিতে বলা হয় রকির টিমকে। আর দুই দেশের বায়ুসেনাবাহিনীর এই তুমুল ফাইট নিয়েই তৈরি ‘ফাইটার।’ এটি এয়ার ড্রাগনের গল্প, যারা জাতির জন্য নিজেদের সর্বস্ব দিতে ইচ্ছুক। ট্রেলারে দেখে বেশ উচ্ছ্বসিত ভক্তরা। এমনকী ট্রেলার দেখে উচ্ছ্বাসে ফেটে পড়লেন রণবীর সিংও। তিনি লেখেন, ‘পুরো আগুন... অসাধারণ ট্রেলার। দুর্ধর্ষ। আমি বাকরুদ্ধ। টিম ফাইটারকে অসংখ্য শুভেচ্ছা’।

আরও পড়ুন- Jeet: পুত্রসুখে পিঠেপুলির সংক্রান্তি, সেলিব্রেশনে জিৎ

এর আগে ‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’-এর মতো চলচ্চিত্রে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় কাজ করেছেন হৃতিক। ‘ফাইটার’-এ হৃতিক, দীপিকা, অনিল কাপুর ছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সনজিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ফাইটার।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.