রিসেপশনে প্রাক্তন প্রেমিকা অনুষ্কার উপস্থিতি নিয়ে মুখ খুললেন রণবীর

দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন রণবীর সিংও। 

Updated By: Jan 13, 2019, 03:57 PM IST
রিসেপশনে প্রাক্তন প্রেমিকা অনুষ্কার উপস্থিতি নিয়ে মুখ খুললেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: পুরনো সম্পর্ক থেকে নতুন সম্পর্কে জড়ান, আবার প্রাক্তনের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে দেন, এধরনের বিষয় হয়ত বলিউড সেলেবদের থেকেই শিখতে হয়। যার অন্যতম উদাহরণ দীপিকা পাড়ুকোন। একসময় রণবীর কাপুরের প্রেমে হাবুডুবু দীপিকা তাঁর সঙ্গে বিচ্ছেদের পর রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান। আবার তার পরেও সমানে রণবীর কাপুরের সঙ্গে সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন দিপ্পি। অন্যদিকে দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন রণবীর সিংও। 

আবার রণবীর কাপুরের সঙ্গে যার জন্য দীপিকার সম্পর্ক ভাঙে সেই ক্যাটরিনার সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন রণবীর সিং। প্রাক্তন প্রেমিকা অনুষ্কা শর্মার সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন দীপিকার হাবি রণবীর। সবাইকে অবাক করে রণবীর-দীপিকার বিয়ের মুম্বই রিসেপশনে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা।  জানা যায়, 'ব্যান্ড বাজা বারাত', 'লেডিস ভার্সেস রিকি ভেল', 'দিল ধড়কনে দো', ছবির সময় অনুষ্কার সঙ্গে প্রেম করছিলেন রণবীর সিং। যদিও বর্তমানে অনুষ্কা শর্মা বিরাট কোহলির ঘরণী। আবার রণবীরও দীপিকার সঙ্গে ৬ বছর প্রেম করার পর সাত পাকে বাঁধা পড়েছেন। তবুও প্রাক্তন প্রেমিক রণবীর সিংয়ের বিয়ের হাজির ছিলেন অনুষ্কা। আবার যে ক্যাটরিনাকে দীপিকা এক্কেবারে সহ্য করতে পারতেন না। এমনকি দিপ্পি প্রকাশ্যে জানিয়েছিলেন তিনি কখনওই ক্যাটরিনাকে তাঁর বিয়েতে আমন্ত্রণ জানাবেন না। সেই শত্রুতা ভুলে রণবীর যখন ক্যাটরিনাকে তাঁদের রিসেপশনে আমন্ত্রণ জানান, তা দীপিকা হাসিমুখে মেনে নেন।

আরও পড়ুন-দীপিকার এই ব্যাগের দাম জানলে চমকে যাবেন...

আরও পড়ুন-র‌্যাপিড ফায়ারে বাজিমাত দিতিপ্রিয়ার, দেখলে তাক লেগে যাবে

সম্প্রতি, এবিষয়টি নিয়ে মুখ খুলেছেন রণবীর সিং। তাঁর কথায়, '' তাঁরা দুজনেই ( অনুষ্কা ও ক্যাটরিনা) আমাদের বিয়েতে এসেছিলেন। আমাদের শুভেচ্ছা জানিয়েছেন এটাই বড় বিষয়। বিশেষ করে অনুষ্কা যখন আমার বিয়েতে আসে এটা আমার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ বিষয়। এটা আমার কাছে অনেক বড় অর্থ বহন করে। ''

আরও পড়ুন- 'গলি বয়' রণবীর সিংয়ের সঙ্গে কাজ করতে চাননি রণবীর কাপুর? কেন জানেন?