দীপিকার পোশাক পরেই চেন্নাই পৌঁছলেন রণবীর?

 রণবীর যে পোশাকে ধরা পড়েছেন তেমন পোশাকে অবশ্য খুব কমই দেখা গিয়েছে বলিউডের 'খলজি'-কে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 25, 2020, 07:26 PM IST
দীপিকার পোশাক পরেই চেন্নাই পৌঁছলেন রণবীর?

নিজস্ব প্রতিবেদন : পলকা ডট শার্ট, সঙ্গে স্ট্রাইপ প্যান্ট। মাথায় পলকা ডট প্রিন্টের টুপি। চোখে চশমা। সম্প্রতি, মুম্বই বিমানবন্দরে এমনই আজব পোশাকে ধরা পড়েছেন রণবীর সিং। রণবীর যে বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে এক্সপিরিমেন্ট করেন, একথা অবশ্য এতদিনে অনেকেরই জানা। তবে শনিবার রণবীর যে পোশাকে ধরা পড়েছেন তেমন পোশাকে অবশ্য খুব কমই দেখা গিয়েছে বলিউডের 'খলজি'-কে। 

তবে স্কার্ট হোক কিংবা প্যান্ট, স্যুট সবেতেই দিব্যি আত্মবিশ্বাসী 'বাজিরাও'। রণবীর নিজেই তার ইনস্টা হ্যান্ডেলে তাঁর নানান ফ্যাশান স্টেটমেন্টের ছবি ও ভিডিয়ো পোস্ট করে থাকেন। রণবীরের এমন আজব স্টাইলে তাঁর কিছু ভক্ত ফিদা। তবে কিছু লোকজন আবার সমালোচনা করতেও ছাড়েন না। তবে সম্প্রতি নিজের নয়া লুকে ছবি পোস্ট করে নেটিজেনদের মশকরার শিকার হয়েছেন অভিনেতা। কেউ লিখেছেন, ' এটা আবার কী ধরনের পোশাক'! কেউ আবার প্রশ্ন করেছেন দীপিকার পোশাক পরে নিয়েছেন নাকি? তবে আবার কেউ লিখেছেন, 'এই না হলে রণবীর সিং'।

আরও পড়ুন-পশু চিকিৎসালয়ে গিয়ে দুই কর্মীকে পেটালেন নাসিরুদ্দিন শাহর মেয়ে

কিছুদিন আগে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা প্রায় একই ধরনের পোশাকে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকেও।

আরও পড়ুন- ২০তে পা দিল সেদিনের সেই ছোট্ট মেয়ে, বিশ্বাসই হচ্ছে না স্বস্তিকার! মেয়ের জন্মদিনে আদুরে পোস্ট স্বস্তিকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

চেন্নাই বিমানবন্দরেও এমন অদ্ভুত পোশাকেই দেখা গিয়েছে অভিনেতাকে। তবে তাঁকে বিমানবন্দরে এভাবে দেখে ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন কিছু ভক্ত।

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কবীর খান পরিচালিত ছবি '৮৩'। যে ছবির জন্য কপিল দেবের লুকে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর। 

আরও পড়ুন-মুম্বইয়ের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর, উদ্ধার সুইসাইড নোট