হলিউডে যাচ্ছেন রণবীর?

হলিউডে যাচ্ছেন রণবীর সিং। তিনি নাকি হলিউডের বড় একটা প্রজেক্টে কাজ করতে চলেছেন।  সম্প্রতি, বি-টাউনে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছিল। এর সঙ্গে উঠে আসছিল আরও একটি প্রশ্নও। তবে কি প্রিয়াঙ্কার মতো এবার বলিউড ছাড়ছেন 'পদ্মাবত'-এর আলাউদ্দিন খলজি? এসব প্রশ্নের জবাব ভক্তদের নিজেই দিলেন রণবীর সিং।

Updated By: Mar 20, 2018, 02:18 PM IST
হলিউডে যাচ্ছেন রণবীর?

নিজস্ব প্রতিবেদন: হলিউডে যাচ্ছেন রণবীর সিং। তিনি নাকি হলিউডের বড় একটা প্রজেক্টে কাজ করতে চলেছেন।  সম্প্রতি, বি-টাউনে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছিল। এর সঙ্গে উঠে আসছিল আরও একটি প্রশ্নও। তবে কি প্রিয়াঙ্কার মতো এবার বলিউড ছাড়ছেন 'পদ্মাবত'-এর আলাউদ্দিন খলজি? এসব প্রশ্নের জবাব ভক্তদের নিজেই দিলেন রণবীর সিং।

সম্প্রতি, ফেসবুক লাইভে ভক্তদেরকে রণবীর জানান, তাঁর হলিউডে কাজ পাওয়ার খবরটা সত্যি। তবে তিনি জোয়া আখতারের 'গলি বয়' নিয়ে ব্যস্ত থাকার কারণে সেই প্রজেক্টে সই করেননি। এরপরই প্রশ্ন ওঠে, তবে তাঁর কি হলিউডের ছবি পছন্দ নয়? এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, এমনটা নয় যে তিনি হলিউডের ছবি পছন্দ করি না। তিনি নিজেও প্রচুর হলিউডের সিনেমা দেখি। তবে এখনও তাঁর মুম্বইয়ে অনেক ভালো কিছু করার আছে। অভিনেতার কথায়, তিনি ইংরাজি ছবি করার বিষয়ে এবং লস অ্যাঞ্জেলস শ্যুটিং করার বিষয়ে উৎসাহিত। পরবর্তীকালে যদি ভালো কিছু সুযোগ আসে নিশ্চয় করবো।  

সম্প্রতি নিউজিল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন রণবীর সিং। সেখান থেকেই ভক্তদের সঙ্গে ফেসবুক লাইভে কথা বলেন রণবীর সিং।